ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪ মাঘ ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪

‘ডাকাতিয়া নদী ইজারা দেয়া হচ্ছে না, বিজ্ঞপ্তি অনিচ্ছাকৃত ভুল’



‘ডাকাতিয়া নদী ইজারা দেয়া হচ্ছে না, বিজ্ঞপ্তি অনিচ্ছাকৃত ভুল’

ডাকাতিয়া নদী ইজারা দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দেশ খবর.কমের সাথে আলাপকালে তিনি বলেন এটি অনিচ্ছাকৃত ভুল ছিলো। ইজারা ফরম বিক্রি করা হচ্ছে না।

মেয়র বলেন, পূর্বের মেয়র ডাকাতিয়া নদী ইজারা দিয়েছিলেন। সে সময়ের ফরমেটে নতুন করে ইজারা বিজ্ঞপ্তি দেয়া হয়। যেখানে ডাকাতিয়া নদীর বিষয়টি উল্লেখ ছিলো। এটিকে অনিচ্ছাকৃত ভুল উল্লেখ করে রুবেল ভাট বলেন, পত্রিকায় বিজ্ঞপ্তি দেয়ার পূর্বে ডাকাতিয়া নদীর বিষয়টি আমার নজরে আসেনি। পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের পর আমার দৃষ্টিগোচর হয়েছে। অনেকেই অনলাইনে এটি প্রচার করে ক্ষোভ প্রকাশ করেছেন। অনেকেই আবার ডাকাতিয়া নদী বাঁচাও আন্দোলনের ডাক দেয়ার কথাও বলছেন। 

পৌরভাসীর কাছে অনিচ্ছাকৃত ভুলের জন্য দুঃখ্য প্রকাশ করে মেয়র বলেন, আমার নির্বাচনী ইসতেহারে উল্লেখ ছিলো ডাকাতিয়া নদী দখলমুক্ত করে পর্যটন কেন্দ্র গড়ে তুলবো। সেখানে কিভাবে আমি ইজারা দিতে পারি। আপনার নিশ্চিত হতে পারেন যে ডাকাতিয়া নদী ইজারা দেয়া হবে না। ইতোমধ্যেই পৌর অফিসের সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেয়া হয়েছে যেন ইজারার কোন ফরম বিক্রি করা না হয়।


   আরও সংবাদ