Home / Featured / আজ কুমারীপূজা

আজ কুমারীপূজা

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ  আজ রোববার দুর্গাপূজার মহাষ্টমীতে মূল আকর্ষণ হবে কুমারীপূজা। ঢাকা রামকৃষ্ণ মঠ ও মিশনে সকাল সাড়ে নয়টায় হবে কুমারীপূজা।

এর আগে ভোর সাড়ে পাঁচটায় অষ্টমী পূজা শুরু হবে। বেলা ১১টা ১ মিনিটে হবে সন্ধিপূজা।

এর আগে গতকাল(শনিবার) শারদীয় দুর্গোৎসবের দ্বিতীয় দিনে মহাসপ্তমীতে রাজধানীর মণ্ডপে মণ্ডপে ভিড় ছিল ভক্ত-দর্শনার্থীদের। সন্ধ্যার পর বিভিন্ন মণ্ডপে ভক্তিগীতি আর আরতি অনুষ্ঠানে হিন্দু সম্প্রদায়ের পাশাপাশি সমবেত হন অন্য ধর্মের মানুষও।

দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকেশ্বরী মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শন করেন। সেখানে তিনি দুস্থ ব্যক্তিদের মধ্যে বস্ত্র বিতরণ করেন।

এ ছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, মার্কিন রাষ্ট্রদূত আর্ল মিলার গতকাল ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান স্বামীবাগ লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও রমনা কালীমন্দির পরিদর্শন করেন।

বিকেলের পর থেকে কলাবাগান মাঠ, বনানী পূজামণ্ডপ, খামারবাড়ী, টিকাটুলি ভোলান্দগিরি আশ্রম, বাসাবো বালুর মাঠের মহামায়া মৈত্রী সংসদের মণ্ডপ, সিদ্ধেশ্বরী মন্দির, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল, তাঁতীবাজার পূজা কমিটি, শাঁখারীবাজার, রাজারবাগ বরদেশ্বরী কালীমাতা মন্দিরে ছিল উপচে পড়া ভিড়।

About Imran Nakib

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow