Home / ক্যাম্পাস / র‌্যাগিংয়ের প্রতিবাদ করায় রক্তাক্ত রাবি শিক্ষার্থী

র‌্যাগিংয়ের প্রতিবাদ করায় রক্তাক্ত রাবি শিক্ষার্থী

রোববার বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলের সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীকে র‌্যাগিংয়ের প্রতিবাদ করায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাদিক নামে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে বাংলা বিভাগের এক শিক্ষার্থীর বিরুদ্ধে।

জানা গেছে, ভর্তিচ্ছু শিক্ষার্থী আরিফ এর সঙ্গে শহীদ সোহরাওয়ার্দী হলের সামনে মাসুম শিকদারের দেখা হয়। মাসুম প্রথমে তার পরিচয় জানতে চান। পরিচয় দেয়ার পর তাকে নানাভাবে প্রশ্ন শুরু করেন মাসুম শিকদার। পরে হলের গেস্টরুমে নিয়ে টাঙ্গাইলের এক ছাত্রলীগ নেতাকে চেনে কিনা এটা জানতে চান।ভর্তিচ্ছু শিক্ষার্থী আরিফ ওই ছাত্রলীগ নেতাকে চিনেন না বলে জানালে তুই-তোকারি করে আলাপ শুরু করেন মাসুম। এর মধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হন সাদিক।

সাদিকের কথা , আরিফকে র‌্যাগ দেয়া হচ্ছে কিনা মাসুমের কাছে এমনটি জানতে চেয়েছিলেন তিনি এবং ভর্তিচ্ছু শিক্ষার্থীকে র‌্যাগ দেয়া উচিত নয় এমন বলতেই তাকে কিলঘুষি মারতে শুরু করেন।

মাসুমের হাতে চাবির রিং দিয়ে আঘাতের একপর্যায়ে চোখের কোণ ফেটে যায় সাদিকের। রক্তাক্ত করা হয় তাকে। ঘটনার সঙ্গে জড়িত মাসুমের শাস্তির দাবি করেন তিনি।ঘটনার সঙ্গে সঙ্গেই আহত সাদিককে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নিয়ে আসেন সহপাঠীরা। সেখানে দুটি সেলাই দেয়া হয়।এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Imran Nakib

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow