Home / লাইফ স্টাইল / ব্রেকআপ হওয়ার পর মেয়েরা যে ৫ কাজ করবেই!

ব্রেকআপ হওয়ার পর মেয়েরা যে ৫ কাজ করবেই!

দেশখবর ডেস্ক: প্রেম ভাঙলে বা সম্পর্ক থেকে বেরিয়ে আসার ক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত গুলো বেশিরভাগ ক্ষেত্রে মেয়েরাই আগে নেয়। আর সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর নিজের সেই ক্ষতস্থান পূরণ করতে তাদের বেশ খানিকটা সময় লাগে। ব্রেকআপের পর বেশির ভাগ মেয়ে এই পাঁচটি জিনিস করে থাকেন। চলুন জেনে নিই সেগুলো কী কী।

সাবেক সঙ্গীর ওপর নজরদারি: প্রায়শই সাবেক প্রেমিককে সামাজিক মাধ্যমে হানা দিয়ে দেখার চেষ্টা করে এখনও সে সিঙ্গল কিনা। নাকি অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। যদি জানতে পারে যে অন্য কোনো মেয়ের সঙ্গে ফের প্রেম শুরু করেছে, তাহলে সেই মেয়ের যাবতীয় খোঁজ খবর নিয়ে নেয় আর ছেলেটির ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়।

ব্লক করে আবার আনব্লক: ব্রেকআপের পর প্রাথমিকভাবে প্রেমিককে যাবতীয় সামাজিক মাধ্যম থেকে ব্লক করে দেয়। তারপর ফের আনব্লক করে। এর মধ্যে কিন্তু সেই ছেলেটির গতিবিধি সংক্রান্ত যাবতীয় খবর নিজের কাছে রাখে। সে কোথায় গেল, কার সঙ্গে দেখা করল সব খবর রাখে মেয়েটি।

খুশি দেখানোর চেষ্টা: অনেকেই মনের মধ্যে একরাশ দুঃখ নিয়ে থাকলেও বাইরে থেকে খুশি দেখানোর চেষ্টা করে। আবার অনেকেই সত্যি খুশি থাকে। আর মেয়েটির খুশি থাকলেই কিন্তু শেষ পর্যন্ত সাবেক প্রেমিকের কাছে তা প্রতিশোধ হয়ে দাঁড়ায়।

সামাজিক মাধ্যমে বেশি সময় ব্যয় করে: ব্রেক আপের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি সময় ব্যয় করে। সেটা অনেক সময় সাবেক প্রেমিককে দেখানোর জন্যও হয়। আবার অনেকে প্রেম মুক্ত হওয়ার পর খোলা মনে সকলের সঙ্গে মিশতে পারে।

বন্ধুদের সঙ্গে মেশা: ব্রেক আপের পর মেয়েরা আবার তাদের পুরনো বন্ধুদের সঙ্গে বেশি করে মিশতে শুরু করে। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়া, খেতে যাওয়া বাড়ে। কারণ যখন প্রেম করে তখন প্রেমিকের সঙ্গেই বেশি সময় কাটায়। ফলে এদিকে কম সময় পড়ে যায়। এমনকী বন্ধুত্বও খারাপ হয়। আর মনকে অন্যদিকে ব্যস্ত রাখতে মেয়েরা তখন শপিংয়ে ব্যস্ত হয়ে পড়ে।

এনকে

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow