Home / খেলা / ক্রিকেট / মাশরাফির ব্রেসলেট বিক্রি হলো ৪২ লাখ টাকায়

মাশরাফির ব্রেসলেট বিক্রি হলো ৪২ লাখ টাকায়

স্পোর্টস ডেস্ক: নিলামে ৪২ লাখ টাকায় বিক্রি হয়েছে মাশরাফি বিন মোর্ত্তজার ১৮ বছরের ক্যারিয়ারের সুখ-দুঃখের সঙ্গী ব্রেসলেটটি। বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ) চড়া মূলে ব্রেসলেটটি কিনে নিয়ে মাশরাফিকেই উপহার দিয়েছে।

রবিবার (১৭ মে) ‘অকশন ফর অ্যাকশন’ পেজে মাশরাফীর ব্রেসলেটের নিলাম অনুষ্ঠিত হয়। ব্রেসলেটটির ভিত্তিমূল্য ছিল ৫ লাখ টাকা।

নিলামে তুমুল লড়াইয়ের পর সর্বোচ্চ দর ওঠে ৪০ লাখ টাকা। বিএলএফসিএ এই দর হাঁকিয়ে জয়ী হয়। সঙ্গে আইপিডিসি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে দেবে আরো ২ লাখ টাকা দিচ্ছে। সব মিলে মাশরাফী নিলাম থেকে পাচ্ছেন ৪২ লাখ টাকা।

নিলামের লাইভ অনুষ্ঠানে যুক্ত হয়ে বিএলএফসিএ’র চেয়ারম্যান মমিনুল ইসলাম জানিয়েছেন, ব্রেসলেটটি তারা মাশরাফীকেই উপহার দিতে চান এবং এ উপলক্ষে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠানও করতে চান। এ সময় মাশরাফী বলেন, সে অনুষ্ঠান হওয়ার আগ পর্যন্ত তিনি হাত থেকে ব্রেসলেটটি খুলে রাখবেন।

মাশরাফী আগেই জানিয়েছিলেন, এই নিলাম থেকে প্রাপ্ত অর্থ চলে যাবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে। যার মাধ্যমে গরিব-দুস্থ মানুষের সাহায্যে করা হবে।

এদিন নিলামের লাইভে জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, ‘যেহেতু এটা (ব্রেসলেট) আমার ক্রিকেট রিলেটেড। ক্রিকেট তো শুধু নড়াইল কেন্দ্রিক না। আমি ট্রাই করবো নড়াইলের বাইরেও হেল্প করার। কয়েকটি সংগঠন ভালো কাজ করছে। তাদের হেল্প করা চেষ্টা করবো। আর নড়াইল খুব গবীর জেলা। অবশ্যই সেখানে প্রাধান্য থাকবে।’

স্টীলের তৈরি ব্রেসলেটটি ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকেই হাতে ব্যবহার করে আসছেন মাশরাফী। যা খুলেছেন খুব কম সময়ই।

এনকে

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow