সংবাদ শিরোনামঃ
রায়পুরে স্বর্ণ-টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও  ***  লক্ষ্মীপুরে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা এক যুবক গ্রেফতার  ***  মাধ্যমিকে বার্ষিক পরীক্ষার পরিবর্তে অ্যাসাইনমেন্ট  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ৬ লাখ  ***  ড. কামাল অবসর নিন, মান্নান শান্তিগঞ্জের মন্ত্রী নন  ***  লক্ষ্মীপুরে বিদ্যুৎ-সংযোগের নামে ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ দালাল শাহআলম মাষ্টারে বিরুদ্ধে !!  ***  রায়পুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  ***  রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ১১ লাখ  ***  দৌলতদিয়ায় ৫ শতাধিক ট্রাক নদী পারের অপেক্ষায়
Home / বিনোদন / বিচ্ছেদের পর অদিতির প্রশংসায় পঞ্চমুখ অপূর্ব

বিচ্ছেদের পর অদিতির প্রশংসায় পঞ্চমুখ অপূর্ব

বিনোদন ডেস্ক: ভালোবেসে হাতটা ধরলেও ৯ বছরেই ভেঙে যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির সুখের সংসারটা। বিচ্ছেদের পর অদিতির প্রশংসা করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অপূর্ব

রবিবার (১৭ মে) মধ্যরাতে দেয়া স্ট্যাটাসে অপূর্ব লিখেন, আপনাদের ওপর শান্তি বর্ষিত হোক। ভারী ও ক্ষত হৃদয়ের জানাচ্ছি যে, আমি আমার ৯ বছরের সংসার জীবনে নাজিয়া হাসানের সাথে আমার যাত্রা ছিল দুর্দান্ত, সে এসেছিলো অযাচিত মোড়কে এবং আমাকে কিছুটা হতবাক করে দিয়েছে। যদিও এটি আমরা নিজের জন্য চেয়েছিলাম তা নয়। কিন্তু দুঃখের বিষয় এখানেই আজ আমাদের জীবন এনে দিয়েছে।

এত বছর যাবত আমরা এক সাথে ছিলাম। সবকিছুর সর্বদা দুর্দান্ত অংশীদার এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী ছিলো সে। আমার অনেক সাফল্যের পেছনে অদিতি মূল ভূমিকা পালন করেছে। অদিতি খুব অমায়িক, একজন আত্মবিশ্বাসী উদ্যোক্তা এবং সর্বোপরি অত্যন্ত দয়ালু এবং মানবিক ব্যক্তি।

তিনি আরো লিখেন, যদিও আমি আমার ক্যারিয়ারে অনেক কিছু অর্জন করেছি, তবুও আমার সর্বকালের সবচেয়ে বড় অর্জন সর্বদা আমাদের ছেলে আয়াশ। পিতৃত্বের এই দুর্দান্ত উপহারের জন্য আমি নাজিয়াকে পর্যাপ্ত পরিমাণে ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারব না। তিনি আমার সন্তানের অনুকরণীয় মা হয়েছেন এবং আমাদের ছেলের প্রতিপালনের অংশীদার হিসাবে আমাদের যাত্রা সর্বদা অব্যাহত থাকবে।

আমি বুঝতে পারি যে বিয়ের মতো একতা ভাঙ্গা অনেক প্রশ্ন উত্থাপন করতে পারে, তবে আমি আমার বন্ধুবান্ধব, আমার সহকর্মীদের এবং আমার লাখো ভক্তদের অনুরোধ করছি যে দয়া করে আমাদের ভাবুক। আমাদের সবার পক্ষে এটিই সর্বোত্তম বিশ্বাস করি যে, আমাদের উভয় পরিবার সহায়ক ছাড়াও কিছু ছিল। আমি আশা করি যে আপনিও তাই করবেন যাতে আমি এবং নাজিয়া আমাদের এই পরীক্ষার কঠিন সময়গুলি পার করতে পারি।

আশা করবো আমাদের তিনজনকে আপনারা আপনাদের প্রার্থনায় রাখবেন।

২০১১ সালের ১৪ জুলাই ভালোবেসে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। তাদের সেই সংসারে জায়ান ফারুক আয়াশ নামে একটি পুত্র সন্তান রয়েছে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow