Home / জেলার সংবাদ / জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর লক্ষ্মীপুরে নতুন নির্বাহী প্রকৌশলী যোগদান

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর লক্ষ্মীপুরে নতুন নির্বাহী প্রকৌশলী যোগদান

আলমগীর হোসেন লক্ষ্মীপুর জেলা  প্রতিনিধি:নির্বাহী প্রকৌশলী মো:রফিকুল ইসলাম লক্ষ্মীপুর জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর পদউন্নতি হয়ে গত ২ জুুন যোগদান করেন। ওই দিনই সকালে আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করে নেওয়া হয়।

এ সময় লক্ষ্মীপুর জনস্বাস্থ্যের কর্মরত কর্মকর্তা  কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্টানের ঠিকাদারগণ উপস্থিত ছিলেন। সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নবাগত  নির্বাহী প্রকৌশলী মো:রফিকুল ইসলামকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, মো:রফিকুল ইসলাম ১৯৮৪ সালে চট্টগ্রামে সার্কুলার জনস্বাস্থ্য প্রকৌশলী বিভাগের সহকারি অফিসার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। পরবর্তী কর্মস্থল  সিলেট। কয়েক বছর পর পর দেশের বিভিন্ন জেলায় সুনামের সহিত কাজ করেন এই কর্মকর্তা। সর্বশেষ তিনি নোয়াখালী সেনবাগ উপজেলায় জনস্বাস্থ্য বিভাগে এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন। গত ২০ মে ২০২০ ই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ পাস -১ অধিশাখার যুগ্ম সচিব , মো: খাইরুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনের নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলামকে পদোন্নতি দিয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর লক্ষ্মীপুর জেলার নির্বাহী প্রকৌশলী পদে দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়েছে । তারেই নির্দেশেই গত ২ জুন এ কর্মকর্তা লক্ষ্মীপুর জনস্বাস্থ্য বিভাগে নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেন ।

১১ ই জুন রফিকুল ইসলাম জানায়,চাকুরী শুরুতে তিনি বিভিন্ন স্থানে সুনামের সহিদ দায়িত্ব পালন করেন।লক্ষ্মীপুর জেলা বাসীর জন্য বিশুদ্ধ পানির নলকূপ ও টিউবওয়েল স্থাপন করে আর্সেনিকমুক্ত বিশুদ্ধ পানি জনসাধারণ জন্য পরিবেশন করতে পারি সে প্রচেষ্টা তিনি চালিযে যাবেন।পেশাগত দায়িত্ব পালনের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন এ প্রকৌশলী।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow