Home / প্রবাস খবর / মানব পাচারের কথা স্বীকার করেছেন শহীদ ইসলাম পাপুল

মানব পাচারের কথা স্বীকার করেছেন শহীদ ইসলাম পাপুল

দেশখবর ডেস্ক: মানব পাচারের কথা স্বীকার করেছেন কুয়েতে গ্রেফতার লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুল।শনিবার (১৩ জুন) কুয়েতের প্রভাবশালী ইংরেজী দৈনিক আরব টাইমস এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

মানব ও অর্থ পাচারের অভিযোগে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলকে সপ্তাহখানেক আগে কুয়েতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু স্বীকার না করলেও দেশটির সিআইডির রিমাণ্ডে তিনি মানব পাচারের কথা স্বীকার করে নেন।

আরব টাইমসের ওই প্রতিবেদনে বলা হয়, কুয়েতের সিআইডি এমপি পাপুলর সামনে ভুক্তভোগী ৭ জনকে হাজির করে। তারা যখন সামনাসামনি এসে প্রতারণার শিকার হওয়ার কথা বর্ণনা করেন তখন চুপ ছিলেন পাপুল। তার সামনেই ভুক্তভোগীরা অভিযোগ আনলেও তিনি কিছু বলেননি। পরে দেশটির সিআইডির কাছে অপরাধ স্বীকার করে নেন।

ইতোমধ্যে দেশেও এমপি পাপুলের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। অর্থ পাচার, হুন্ডি ব্যবসা, মানব পাচার, অবৈধ ভিসা ট্রেডিংসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে তদন্তে নেমেছে দুর্নীতি দমন কমিশন। প্রতারণার প্রাথমিক প্রমাণ হিসেবে বেশ কিছু কাগজপত্র হাতে এসেছে এই সংস্থাটির। সেসব যাচাই-বাচাইয়ের পর বিস্তারিত জানাবে দুদক।

এনকে

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow