Home / রাজনীতি / লক্ষ্মীপুরে নারীসহ পৌর নির্মাণ শ্রমিক লীগ নেতা আটক

লক্ষ্মীপুরে নারীসহ পৌর নির্মাণ শ্রমিক লীগ নেতা আটক

ইসমাইল হোসেন জবু লক্ষ্মীপুর প্রতিনিধি লক্ষ্মীপুর পৌর নির্মাণ শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে আটক করেছে পুলিশ। শনিবার (২০ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডের মজুপুর গ্রামে নির্মাণ শ্রমিক লীগের অফিস থেকে তাকে আটক করে শহর পুলিশ ফাঁড়ির এস আই ওবায়দুল। আটককৃত নির্মাণ শ্রমিক লীগ নেতার নাম আরিফ।

অভিযুক্ত আরিফ জানায়, ওই নারী তার কাছে এসেছে নির্মাণ শ্রমিক লীগের সদস্য হওয়ার জন্য।

অভিযুক্ত কহিনুর জানায়, আমাকে নির্মাণ শ্রমিক লীগের সদস্য বানিয়ে নির্মাণ শ্রমিক লীগ থেকে বিভিন্ন সুযোগ সুবিধা দিবে বলে আশ্বাস দেন আরিফ তাই আমি এখানে এসেছি। আমি নির্মাণ শ্রমিক লীগের কার্যক্রম সম্পর্কে জানার চেষ্টা করছি। আমি কোনো খারাপ কাজ সাথে জড়িত নই।

স্থানীয় বেল্লাল ও সগির জানায়, নির্মাণ শ্রমিক লীগের কোনো কার্যক্রম নেই। অবৈধভাবে তারা সাইনবোর্ড টানিয়ে নির্মাণ শ্রমিক লীগের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এতে প্রায় সময় অফিসে নারীদের নিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকে তারা ।

নির্মাণ শ্রমিক লীগের অফিসে কাগজপত্র দেখে জানা যায়, তাদের পৌর কমিটির কোন অনুমতি ছিলো না। কিন্তু প্রতি সদস্য থেকে তারা এক হাজার টাকা সদস্য ফি গ্রহন করেন।

এদিকে নির্মাণ শ্রমিক লীগের লক্ষ্মীপুর জেলার সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মুঠোফোনে জানায়, আমাদের জেলা কমিটি ছাড়া শহর ও পৌর কোন কমিটির অনুমোদন দেওয়া হয় নাই।

অপরদিকে নির্মাণ শ্রমিক লীগের জেলা সভাপতি ইসমাইল হোসেন জানায়, এ বিষয়ে আমার কিছু জানা নেই। তদন্ত করে সাংগঠনিকভাবে নারী কেলেঙ্কারির কোন প্রমাণ পাওয়া গেলে আরিফ এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনায়: নাঈম কামাল

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow