Home / এক্সক্লুসিভ / রায়পুরে ইমাম ও শিক্ষকসহ ৫ জনকে কুপিয়ে জখম

রায়পুরে ইমাম ও শিক্ষকসহ ৫ জনকে কুপিয়ে জখম

সোহেল আলম: লক্ষ্মীপুরের রায়পুরে বাড়ির রাস্তায় ট্রাক ঢুকানোকে কেন্দ্র করে শিক্ষক পরিবারের শিশুসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে একই এলাকার প্রভাবশালীরা। শুক্রবার (২৬ জুন) দুপুরে উপজেলার বামনী ইউপির কাজিরদিঘিরপাড় বাজারের পাশে বড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন আহত রায়পুরের উত্তর গাইয়ার চর মাদরাসার শিক্ষক হোসাইন আহাম্মদ দেওয়ান, তার বৃদ্ধ পিতা স্থানীয় জামে মসজিদের ইমাম হাফেজ নুরুল আমিন, মাতা আয়শা বেগম, স্ত্রী আসমা বেগম, শিশু সন্তান আরিফা আক্তারকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত শিক্ষক হোসাইন আহাম্মদ রায়পুর ইউএনও, থানা পুলিশ, শিক্ষক সমিতির নেতাদের কাছে বিচার দাবি করেছেন।

ছবি: সোহেল আলম

সরকারি হাসপাতালে চিকিৎসাধীন হোসাইন আহাম্মদ জানান, দীর্ঘদিন ধরে একই বাড়িরর মৃত আনোয়ার হোসেনের স্ত্রী লাভলি বেগমের সাথে জমি নিয়ে বিরোধ চলছে। গত কয়েকদিন ধরে তার বসতঘরের সামনের চারপাশে ইটের দেয়াল দিয়ে প্রাচীর করা হচ্ছে। এতে পুরো বসতঘর অন্ধকার হয়ে ভুতুরে এলাকায় পরিনত হয়েছে। অন্যদিকে বাড়ির পুকুরপাড়ের ভাঙ্গা রাস্তা দিয়ে ট্রাকে করে ইট আনতে বাঁধা দেয়া হয়। এতে উত্তেজিত হয়ে ট্রাক চালক, তার মালিক ও লাভলি বেগম শিক্ষক হোসাইন আহাম্মদকে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় শিক্ষকের-চিৎকারে তার পিতা, মাতা, স্ত্রী ও সন্তান এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারধর করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত লাভলি বেগম ও ট্রাকের মালিক আব্দুল মতিন মোবাইল ফোনে বলেন, আমার জমিতে ইটের দেয়াল করতে গেলে শিক্ষক হোসাইন বাঁধা দিয়ে ট্রাক চালককে মারধর করে। তাই তাকেও মারধর করা হয়েছে।

রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, আহত শিক্ষককে চিকিৎসা নিয়ে বাড়িতে থাকতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

সম্পাদনায়: নাঈম কামাল

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow