Home / রাজনীতি / তারেক ঘনিষ্ট মল্লিকের প্রতিহিংসায় পলাশ মেম্বার কারাগারে

তারেক ঘনিষ্ট মল্লিকের প্রতিহিংসায় পলাশ মেম্বার কারাগারে

নিজেস্ব প্রতিবেদকঃ খুলনা জেলার তেরখাদা উপজেলায় গত ১৮এপ্রিল প্রবাসী বিএনপি নেতা পারভেজ মল্লিকের করোনায় ত্র্যাণ বিতরণ কেন্দ্র করে বিশৃঙ্খলা-মারামারি হয়। স্হানীয় সাধারণ মানুষ ও বিএনপি নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় পারভেজ মল্লিক বিএনপি’র ব্যানারে ত্রাণ দিলেও প্যাকেট করা, বিতরণ সব ছিল আওয়ামীলীগ নেতাদের নিয়ন্ত্রণে। যারা সবাই পারভেজের পরিবার ও আত্মীয় সজন এবং ত্রাণ দেয়া হচ্ছিলও শুধু আওয়ামী নেতাকর্মীদের।

বিএনপির স্থানীয় তৃনমুল নেতাকর্মী পলাশ মেম্বরের নেতৃত্বে প্রতিবাদ করলে বিশৃঙ্খলা ও সংঘর্ষ হয় এবং পারভেজ মল্লিকের পরিবার থেকে পলাশ মেম্বরসহ স্থানীয় বিএনপির ৩৬ নেতাকর্মীদের নামে ২৪ এপ্রিল মামলা দেয়া হয়। পারভেজ মল্লিক, তার পরিবার,আত্মীয় সজন ও আওয়ামিলীগের প্রভাবশালী নেতাদের হস্তক্ষেপে সাদা পোশাকের পুঁলিশ বাহিনী গত ১৮জুন দিবাগত-রাতে বিএনপি নেতা পলাশ মেম্বরকে গ্রেফতার করে অজ্ঞাত স্থানে রেখে অমানবিক শারীরিক নির্যাতনের করে।

স্থানীয়দের প্রতিবাদ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়ায় অবশেষে তেরখাদা থানা পুঁলিশ বাদী হয়ে আবারও নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান করে। আদালত জামিন না-মন্জুর করে কারাগারে প্রেরণ করে। বর্তমানে বিএনপি নেতা পলাশ মেম্বর মহামারী করোনার মধ্যেও পারভেজ মল্লিক ও আওয়ামী লীগের প্রতিহিংসায় মারাত্মক নির্যাতনের স্বীকার হয়ে খুলনা জেলা কারাগারে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

স্থানীয় বিএনপি নেতাকর্মীদের আরো অভিযোগ, প্রবাসে পারভেজ মল্লিক বিএনপি নেতা হলেও তার পরিবার, আত্মীয় সজন সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। পারভেজের বাবা স্বাধীনতার পর মুজিব বাহিনী গঠন করে চুরি ডাকাতি মাধ্যমে এক সময় এলাকায় ত্র্যাশের রাজত্ব করেছে, তার পরিবার ও আত্মীয় সজন বর্তমান সরকারের আমলে বিএনপির নেতাকর্মীদের নির্যাতনসহ প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট কেটেছে।

তৃনমূল বিএনপি নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন,আওয়ামী লীগ সরকারের শাসনামালে বিএনপির বেশিরভাগ নেতাকর্মী মামলা হামলায় জর্জরিত হয়ে তিন বেলা ঠিক মত খেতে পারে না, ঘরে ঘুমাতে পারে না, সেখানে পারভেজ মল্লিক ৩-৪ কোটি টাকা খরচ করে গ্রামে বাড়ি বানাচ্ছে, কয়েক কোটি টাকার জমি কিনেছে কিভাবে। এটা বিএনপির হাইকমান্ডের তদন্ত করা উচিত।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow