Home / Featured / চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত হয়েছে। পুলিশের দাবি নিহতরা মাদক কারবারি ও সন্ত্রাসী। শুক্রবার (৩১ জুলাই) ভোররাত সাড়ে ৩টার দিকে চকরিয়ার বানিয়ারছড়াস্থ পাহাড়ি এলাকা আমতলী গর্জন বাগানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ইয়াবার বড় চালান হাতবদলের সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে মাদক কারবারি-সন্ত্রাসীরা গুলি ছোড়ে। এসময় আহত হন চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান, হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আমিনুল ইসলাম, কনষ্টেবল সাজ্জাদ হোসেন ও মো. সবুজ। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বন্দুকযুদ্ধের সময় অজ্ঞাতনামা ৩ মাদক কারবারি ও অস্ত্রধারী সন্ত্রাসীকে গুলিবিদ্ধ হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তাদের পরিচয় নিশ্চিতে তথ্য সংগ্রহ করছে পুলিশ।

ঘটনাস্থল থেকে ৪৪ হাজার পিস ইয়াবা এবং দেশে তৈরি দুটি আগ্নেয়াস্ত্র, ৭ রাউন্ড গুলি ও ১৫ রাউন্ড ব্যবহৃত গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করা হচ্ছে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow