Home / জেলার সংবাদ / ঈদুল আজহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাংবাদিক আলমগীর

ঈদুল আজহার শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সাংবাদিক আলমগীর

দেশ খবর ডেক্স:পবিত্র ঈদুল আজহার উপলক্ষে দেশের সকল ধর্মপ্রাণ মুসলমান ও সর্বস্তরের মানুষের জন্য আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক আমাদের নতুন সময়,স্বপ্ন টেলিভিশন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি,নব্য শিক্ষানবিশ আইনজীবী মো:আলমগীর হোসেন । 

 
প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি, ভালবাসা ও কল্যাণের অপার বার্তা নিয়ে। তবে এবারের ঈদ আমাদের কাছে ভিন্ন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে জনজীবনে নেমে এসেছে এক কালো ছায়া। তারপরও ঈদ মানে আনন্দ।

মহান আল্লাহর নেয়ামত হিসেবে আমাদের মাঝে এসেছে অপার সম্ভাবনার বার্তা নিয়ে ঈদুল আজহার। এ ঈদুল আজহার এটিই কামনা করি বিশ্ব থেকে ধুয়ে, মুছে যাক করোনা। করোনায় যাদের মৃত্যু হয়েছে, যেন তারা শহীদি মার্যাদা পায়। অসুস্থরা সুস্থ হোক। সবার জীবন আনন্দে ভরে উঠুক।

সাংবাদিক আলমগীর হোসেন এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করাই মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ভীতি হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। বর্তমান মহামারী করোনা ভাইরাসে পুরো বিশ্ব স্তব্ধ হয়ে আছে, এই মহামারী থেকে বাঁচার জন্য মহান রাব্বীল আলামিনের কাছে অন্তরের অন্তস্থল থেকে প্রার্থনা জানাই। ইতিহাসের এক চরম ক্রান্তিকালে ঈদ উদযাপনে আমাদের ভ্রাতৃত্ববোধের প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের দরিদ্র, অবহেলিত ও বঞ্চিত মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা প্রকাশ করছি।

দেশ এবং দেশের বাহিরে সকল বন্ধু, স্বজন, শুভাকাঙ্গীদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। বয়ে আসুক অনাবিল শান্তি- আমাদের নতুন সময় লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মো:আলমগীর হোসেন।সবাইকে ঈদ মোবারক,ঈদ মোবারক …যোগাযোগ 01723417041

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow