Home / জেলার সংবাদ / রায়পুরবাসীকে ইউএনও’র ঈদ শুভেচ্ছা

রায়পুরবাসীকে ইউএনও’র ঈদ শুভেচ্ছা

আকিব ইমরানঃ আজ ১লা আগস্ট (শনিবার) পবিত্র ঈদুল আজহা। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে উপজেলা নির্বাহী অফিসার সাবরিন চৌধুরী।

শনিবার রাত ১২ টায় নিজের ফেসবুক একাউন্টে সবাইকে ইদের শুভেচ্ছা জানিয়ে এবং কুরবানি সম্পর্কে নানা দিক নির্দেশনা দিয়ে একটি স্ট্যাটাস দেন। পাঠকদের সুবিধার্থে স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো-

সুপ্রিয় রায়পুরবাসী,

সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা……

করোনা মহামারীর সংকটকালীন দিনগুলোতে পালিত হতে যাচ্ছে এবারের কোরবানি। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত ও আনন্দময় হোক সীমিত উদযাপনের ঈদ।

আসুন, পবিত্র এই ঈদে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজেকে, প্রিয়জনকে এবং দেশকে করোনার সংক্রমণের বিস্তার থেকে নিরাপদ রাখি।

পাশাপাশি আগামীকাল থেকে শুরু হচ্ছে শোকাবহ আগষ্ট মাস। তাই সরকারি নির্দেশনা অনুযায়ী এবার কোন ধরনের আলোকসজ্জা করা যাবেনা। সকলকে এই বিষয়ে সতর্কতা অবলম্বন করার অনুরোধ করছি। এছাড়া কোরবানি দেয়ার পরপরই পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণ করতে অনুরোধ করছি। সকলকে সুস্থ পরিবেশ নিশ্চিত করে ধর্মীয় ও নৈতিক দায়িত্ব পালনে আহবান জানাচ্ছি।

পরিশেষে সকল দূর্যোগ ও সংকট সরিয়ে উদিত হোক স্বপ্নময় দিনের রাঙা প্রভাত….করোনার আঁধার কেটে অনাবিল আনন্দে ইনশাআল্লাহ উদযাপিত হবে আগামীর ঈদ সেই প্রত্যাশায়……

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow