Home / জেলার সংবাদ / সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের কর্মকর্তাসহ নিহত ২

সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের কর্মকর্তাসহ নিহত ২

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলায় ট্রাকের ধাক্কায় এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারসহ ২ জন নিহত হয়েছেন। রবিবার (২ আগষ্ট) সকাল ১১টার দিকে উপজেলার বামন্দী বেতবাড়িয়া সড়কের পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও গাংনী উপজেলার ব্রজপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৮) এবং তার বন্ধু চরগোয়ালগ্রাম গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আক্তারুজ্জামান (২৭)।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, এটিএন নিউজের এইচআর ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মোটরসাইকেলে করে বামন্দী আসছিলেন। বামন্দী পশুহাট এলাকায় পৌঁছানো মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মকবুল হোসেন ও তার বন্ধু আক্তারুজ্জামান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয়রা বামন্দীর স্থানীয় একটি ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘাতক ট্রাকচালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি জব্দ করেছে। নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow