Home / আন্তর্জাতিক / ট্রাম্প সমর্থকদের নৌ মিছিলে নৌকাডুবি

ট্রাম্প সমর্থকদের নৌ মিছিলে নৌকাডুবি

আন্তর্জাতিক ডেস্ক: আসন্ন নির্বাচনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সমর্থনে জানিয়ে টেক্সাসে বের হওয়া একটি নৌ মিছিলে কয়েকটি নৌকা ডুবে গেছে বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে বিবিসি।

শনিবার (৫ সেপ্টেম্বর) টেক্সাসের রাজধানী অস্টিনের নিকটে লেক ট্রেভিসের কাছে অনেকগুলো নৌকা নিয়ে মিছিল বের করে ট্রাম্পের সমর্থকেরা। কর্তৃপক্ষ বলছে, নৌকাগুলো একসঙ্গে বের হওয়ায় প্রচুর ঢেউয়ের সৃষ্টি হয়। এতে ডুবে যায় কয়েকটি বোট।

প্রকাশিত একাধিক ছবিতে দেখা যায়, বোটগুলোতে থাকা সমর্থকেরা ট্রাম্পের সমর্থনে ব্যানার ওড়াচ্ছেন। স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নৌকায় ডুবতে বসা মানুষজনকে উদ্ধার করতে হয়েছিল। অবশ্য এ ঘটনায় তাৎক্ষণিক কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

করোনাভাইরাস মহামারির মধ্যেই লেক ট্রেভিসে ট্রাম্প বোট প্যারেডে অংশ নিয়েছিল ২ হাজার ৬০০ এর বেশি সমর্থক। ফেসবুক গ্রুপের মাধ্যমে এ আয়োজন করে তারা।

ট্রেভিস কাউন্টি কর্তৃপক্ষের মুখপাত্র ক্রিস্টেন ডার্ক জানিয়েছেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনাটি ইচ্ছাকৃতভাবে ঘটানো হয়েছে এমন প্রমাণ পাওয়া যায়নি।

তিনি বলেন, “বিপদে পড়া ভোটগুলো থেকে উদ্ধারের জন্য আমরা আহ্বান পাই, বোটগুলোর মধ্যে বেশ কয়েকটি ডুবে গিয়েছিল। আজকে লেকে অনেক বেশি ভোট নামানো হয়েছিল।… সবগুলো ভোট একসঙ্গে চলা শুরু করলে অনেক ঢেউয়ের সৃষ্টি হয়েছিল।”

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow