Home / আইন ও আদালত / চাঁদা দাবির অভিযোগে আফতাব উদ্দিনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

চাঁদা দাবির অভিযোগে আফতাব উদ্দিনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি: ২ কোটি ২০ লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগে অভিযুক্ত সেই আফতাবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন আদালত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমেলী আদালত এ নির্দেশ দেন

গত রবিবার ব্যবসায়ী মুজাহিদ হোসাইন রায়পুর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে আফতাব উদ্দিনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেন। যাহার জিডি নং ২৬৪।

ঘটনার শিকার ওই ব্যবসায়ী মুজাহিদ বলেন, বুধবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টা ৩৪ মিনিটে ০১৭৬৫৩১০৫৫০এ নম্বর থেকে রবি নম্বরে (০১৮৪৬১২২৪৯৭) ফোন আসে। ফোন কলে নানা ভয়ভীতি দেখায়। একই দিন বিকালে লক্ষ্মীপুর জেলা রায়পুর উপজেলার চর আবাবিল উদমারা চৌধুরী বাড়িতে আফতাব উদ্দিন একজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমার চাচাকে খোঁজা-খুঁজি করে ও দাবিকৃত চাঁদা না দিলে গুম, খুন করার হুমকী দিয়ে আসে।

এ বিষয়ে অভিযুক্ত আফতাব উদ্দিন জানায়, আমার চাচা হাফেজ খলিল মুজাহিদের চাচা থেকে ২ কোটি ২০ লাখ টাকা পাবে। পাওনা টাকা আদায়ের জন্য রিপনকে ফোন করেছি এবং তাদের গ্রামের বাড়িতে গিয়েছি।

এ বিষয়ে রায়পুর হায়দারগঞ্জ ফাঁড়ি থানার এসআই শিমুল বডুয়া জানায়, লক্ষ্মীপুর চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আফতাব উদ্দিন ভূইঁয়া বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থায় নেয়ার নিদের্শ প্রদান করেছেন।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow