সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা এক যুবক গ্রেফতার  ***  মাধ্যমিকে বার্ষিক পরীক্ষার পরিবর্তে অ্যাসাইনমেন্ট  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ৬ লাখ  ***  ড. কামাল অবসর নিন, মান্নান শান্তিগঞ্জের মন্ত্রী নন  ***  লক্ষ্মীপুরে বিদ্যুৎ-সংযোগের নামে ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ দালাল শাহআলম মাষ্টারে বিরুদ্ধে !!  ***  রায়পুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  ***  রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ১১ লাখ  ***  দৌলতদিয়ায় ৫ শতাধিক ট্রাক নদী পারের অপেক্ষায়  ***  নতুন আইনে গণধর্ষণের দায়ে ৫ জনের ফাঁসির আদেশ
Home / বিনোদন / বলিউড / পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা!

পানশালায় নেশায় বুঁদ ছিলেন দীপিকা!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: শনিবার সকাল থেকে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোতে (এনসিবি) দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করা হয়। জানা গেছে, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা দীপিকা জেরার মুখে মেনে নিয়েছেন। ২০১৭ সালের ২৮ অক্টোবরের যে চ্যাটের উপর ভিত্তি করে এনসিবি দীপিকার সঙ্গে মাদকযোগের তথ্য পায়।

জি নিউজের খবর অনুযায়ী, ওইদিন মুম্বইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে হাজির হন দীপিকা। ওই পার্টিতে হাজির হওয়ার আগেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিজের ম্যানেজার কারিমমা প্রকাশের কাছে মাদকের খোঁজ করেন দীপিকা। সে পার্টিতে দীপিকার সঙ্গে হাজির হন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর। ওই রাতে পার্টি থেকে বের হওয়ার পর পাপারাৎজি ক্যামেরাবন্দি করেন দীপিকাকে। পানশালা থেকে এক বন্ধুর হাত ধরে তাকে বেরিয়ে আসতে দেখা যায়। দীপিকার পাশাপাশি সেখানে আদিত্য রয় কাপুর এবং সোনাক্ষী সিনহার ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

অন্যদিকে পার্টির দুই দিন পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেদিনের পার্টির ছবিও শেয়ার করেন দীপিকা। এবার কি তবে এনসিবি-র জালে বলিউডের বাকিরাও? মঙ্গলবার সকালে দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ ও ধ্রুব চিতগাঁওকরকে সমন পাঠায় পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের পর দীপিকাকে সমন পাঠায় এনসিবি।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow