Home / রাজনীতি / সবাই সতর্ক থাকবেন, খুব দ্রুতই সরকার পড়ে যাবে: রিজভী

সবাই সতর্ক থাকবেন, খুব দ্রুতই সরকার পড়ে যাবে: রিজভী

দেশখবর প্রতিবেদক: সরকারের অনাচার-নিপীড়নের প্রতি ইঙ্গিত করে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, সরকারের অনাচার-নিপীড়ন দিনে দিনে বেড়েই চলেছে। তাদের কাছে থেকে আইন-শৃঙ্খলা বাহিনী সরে গেলে আর যদি রাষ্ট্রের শক্তি সরে যায় ওরা এতিম হয়ে যাবে। কোনো দিকে তাকিয়ে কূল পাবে না। কোনো আশ্রয়ের জায়গা পাবে না। এত অন্যায় এত পাপ এত অত্যাচার ওরা করেছে। সবাই সতর্ক থাকবেন, খুব দ্রুতই সরকার পড়ে যাবে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জিয়া মঞ্চের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে গৃহবধূ ধর্ষণ এবং মেজর সিনহার বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের ঘটনায় সরকারের পতনের লক্ষণ স্পষ্ট হয়ে উঠছে বলে মন্তব্য করে তিনি বলেন, সামনে দিন আসছে। আর বেশিদিন কিন্তু এই সরকার নেই। সরকারের পতনের আওয়াজ কিন্তু উঠে গেছে চারিদিকে। এত অন্যায় ও অবিচার বাংলার মাটি সহ্য করতে পারে না। এই বাংলার মাটি এমন একটি মাটি, এমন এক দুর্জয় ঘাঁটি এখানে অত্যাচারী বেশিদিন টিকতে পারে না। ওদের পতনের নমুনা কিন্তু এমসি কলেজের কর্নারের ছাত্রাবাসে নববধূকে সম্ভ্রমহানি করার মধ্য দিয়ে দেখা গেছে। এই সম্ভ্রমহানি কে করেছে, সরকারের ছাত্র সংগঠন। এ ঘটনায় সারা দেশ স্তম্ভিত হয়ে গেছে। শোকাভিভূত আমরা কোন দেশে বসবাস করছি, এটা কি স্বাধীন দেশ?’

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশে যে সমস্ত ঘটনা ঘটছে এগুলো কিন্তু সরকার পতনের লক্ষণ। এই সমস্ত ঘটনা কিন্তু শেখ হাসিনা এবং আওয়ামী লীগের পতনকে নিশ্চিত করছে। মেজর সিনহার বিচারবহির্ভূত হত্যা পতনের চিহ্ন। প্রতিবন্ধী মেয়েকে সম্ভ্রমহানি সরকারের পতনের লক্ষণ। সরকার খুব দ্রুতই পড়ে যাবে। বেশি দিন নাই।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow