Home / খেলা / ক্রিকেট / ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফসহ ১০৫ জনের করোনা নেগেটিভ

ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফসহ ১০৫ জনের করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ৩২ স্টাফসহ যে ১০৫ জনের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছিল, তারা কেউই করোনা পজিটিভ নন; সবাই নেগেটিভ। আগের পরীক্ষাগুলোয় দু-একজনের পজিটিভ এসেছিল। তবে এবার আর কারও পজিটিভ নয়।বুধবার (৩০ সেপ্টেম্বর) তাদের করোনা পরীক্ষা করা হয়েছিলো।

আজ (বৃহস্পতিবার) সকালে এ তথ্য জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি বলেন, ‘খুব ভাল খবর যে, আমরা সব মিলে ১০৫ জনের করোনা টেস্ট করিয়েছিলাম। সবার নমুনার ফলাফল এসেছে নেগেটিভ। অর্থাৎ এখন জাতীয় দলের ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ ও হোটেল স্টাফদের সবাই করোনামুক্ত। সবাই নিশ্চিন্তে অনুশীলনে যোগ দিতে পারবে।’

দেবাশীষ চৌধুরী আরও জানান, তারা বুধবার রাতেই করোনা টেস্টের রেজাল্ট পেয়ে গেছেন। কাজেই ক্রিকেটারদেরও জানিয়ে দেয়া হয়েছিল। সেই খবর পেয়ে আজ সকালের মধ্যেই ক্রিকেটাররা হোটেলে উঠে যাবেন। হোটেল থেকেই দুপুরে হোম অব ক্রিকেটে অনুশীলনে আসবেন ক্রিকেটাররা।

যুব ক্রিকেটারদের ব্যাপারেও সুখবর জানিয়ে বিসিবি প্রধান চিকিৎসক বলেন, জাতীয় দলের সঙ্গে বিকেএসপিতে আবাসিক ক্যাম্পের আগে যুব দলের (অনূর্ধ্ব-১৯) ক্রিকেটার, কোচিং স্টাফ এবং সাপোর্টিং স্টাফের করোনা পরীক্ষা করানো হয়েছিল। সেখানেও সবার নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। অর্থাৎ অনুশীলন ক্যাম্পের কার্যক্রম শুরু করতে কোনো বাধা নেই।

উল্লেখ্য, আজ দুপুর আড়াইটা থেকে শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় দলের অনুশীলন। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত চলবে এই অনুশীলন পর্ব। আজ প্রথম দিন ব্যতীত বাকি সবদিনের অনুশীলন শুরু হবে দুপুর ২টায়।

এই অনুশীলন ক্যাম্পের মধ্যেই আগামী ২-৩ অক্টোবর একটি দুইদিনের, ৫-৬ অক্টোবর একটি দুইদিনের এবং ১৩ থেকে ১৫ অক্টোবর একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রিকেটাররা। যেখানে ক্যাম্পে থাকা ২৭ জন খেলোয়াড়ের মধ্য থেকেই সাজানো হবে দুই দল।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow