Home / খেলা / চেন্নাইকে হারিয়ে তিনে কেকেআর

চেন্নাইকে হারিয়ে তিনে কেকেআর

স্পোর্টস ডেস্ক: দুরন্ত বোলিংয়ে জিতে গেল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। চেন্নাই সুপার কিংসকে হারাল ১০ রানে। ৫ ম্যাচে এটা কলকাতার ৩ নম্বর জয়। লিগ টেবিলে কলকাতা চলে এল তিনে। আর চেন্নাই ৬ ম্যাচে হারল ৪টিতেই। থাকল ৫ নম্বরে। অধিনায়ক দীনেশ কার্তিক কিছুটা অক্সিজেন পেয়ে গেলেন। টিম মালিক শাহরুখ খানের সামনে ফের জয় তুলে নিল কেকেআর।

আবুধাবিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক। শুভমন গিল আর রাহুল ত্রিপাঠির উদ্বোধনী জুটি ভেঙে যায় ৩৭ রানেই। এ ধাক্কা সামনে নিয়ে পাওয়ারপ্লের ছয় ওভারে এক উইকেট হারিয়ে কলকাতার রান ছিল ৫২।

অন্যপ্রান্তে, ক্রমাগত উইকেট পড়তে থাকলেও একটা দিক আটকে রেখেছিলেন রাহুল ত্রিপাঠি। কেকেআরের হয়ে প্রথম বার ওপেন করতে নেমে তিনি টানছিলেন দলকে। ডোয়েন ব্র্যাভোর বলে শেন ওয়াটসনের তালুবন্দি হওয়ার আগে ৫১ বলে ৮১ রান করেন ত্রিপাঠি।

তার এই ইনিংসের উপর ভর করেই ২০ ওভার শেষে সব উইকেট হারিয়ে কেকেআরের স্কোরবোর্ডে সংগ্রহ হয় ১৬৭ রান। চেন্নাইয়ের সব চেয়ে সফল বোলার ছিলেন ‘বার্থডে বয়’ ডোয়েন ব্র্যাভো। ৩৭ রানে তিন উইকেট নেন এই ক্যারিবিয় অলরাউন্ডার।

১৬৮ রান তাড়া করতে নেমে চেন্নাই সুপার কিংসের প্রথম উইকেট পড়েছিল ৩০ রানে। শিবম মাভির বলে দীনেশ কার্তিককে ক্যাচ দিয়ে ফিরেছিলেন দুরন্ত ফর্মে থাকা ফ্যাফ ডু’প্লেসি৷ ১০ বলে ১৭ রান করেন তিনি।

কিন্তু, অন্যদিকে দুরন্ত ছন্দে ছিলেন শেন ওয়াটসন। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আগের ম্যাচেই ৫৩ বলে ৮৩ রানে অপরাজিত ছিলেন তিনি। বুধবার সেই মেজাজেই দেখা গিয়েছিল তাঁকে। এদিন নারিনের বলে আউট হওয়ার আগে ৪০ বলে ৫০ রান করে যান শেন ওয়াটসন ৷

চার নম্বরে নেমেছিলেন ধোনি। বরুণ চক্রবর্তীর বলে বোল্ড হওয়ার কারণে তিনি যোগ করেন ১২ বলে ১১ রান। শেষ দুই ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ৩৬ রান। কেদার যাদব-রবীন্দ্র জাদেজাকে ওভারপ্রতি তুলতে হয় ১৮ রান করে। শেষ ওভারে দরকার ছিল ২৬ রানের। রাসেল শেষ ওভারে দিলেন ১৫ রান। পাঁচ উইকেট হারিয়ে চেন্নাই থেমে গেল ১৫৭ রানে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow