সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা এক যুবক গ্রেফতার  ***  মাধ্যমিকে বার্ষিক পরীক্ষার পরিবর্তে অ্যাসাইনমেন্ট  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ৬ লাখ  ***  ড. কামাল অবসর নিন, মান্নান শান্তিগঞ্জের মন্ত্রী নন  ***  লক্ষ্মীপুরে বিদ্যুৎ-সংযোগের নামে ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ দালাল শাহআলম মাষ্টারে বিরুদ্ধে !!  ***  রায়পুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  ***  রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ১১ লাখ  ***  দৌলতদিয়ায় ৫ শতাধিক ট্রাক নদী পারের অপেক্ষায়  ***  নতুন আইনে গণধর্ষণের দায়ে ৫ জনের ফাঁসির আদেশ
Home / Featured / বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ২ কোটি ৮১ লাখ

বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ২ কোটি ৮১ লাখ

আন্তর্জাতিক ডেস্ক: বিশ্বব্যাপী করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ কোটি ৮১ লাখ ১১ হাজার ৯৫১ জনের বেশি। মোট সংক্রমণের সংখ্যা দাঁড়িয়েছে ৩ কোটি ৭৪ লাখ ৫৯ হাজার ১৬১ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০ লাখ ৭৭ হাজার ৪৫৪ জন।

আজ রবিবার (১১ অক্টোবর) করোনা নিয়ে আপডেট দেয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার এ তথ্য জানিয়েছে।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমণের সংখ্যা ৭৯ লাখ ৪৫ হাজার ৫০৫ জন। মৃত্যু হয়েছে ২ লাখ ১৯ হাজার ২৮২ জনের। সংক্রমিত রোগীদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ লাখ ৮৯ হাজারের বেশি রোগী।

এদিকে ব্রাজিলকে পেছনে ফেলে দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে প্রতিবেশি দেশ ভারত। সেখানে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন ৭০ লাখ ৫১ হাজার ৫৪৩ জন এবং মৃত্যু হয়েছে ১ লাখ ৮ হাজার ৩৭১ জনের। দেশটিতে সুস্থতার সংখ্যা ৬০ লাখ ৭৪ হাজার ৮৬৩ জন।

তৃতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় ৫০ লাখ ৯১ হাজার ৮৪০ জন সংক্রমিত হয়েছে। মৃত্যু হয়েছে এক লাখ ৫০ হাজার ২৩৬ জনের। করোনা থেকে সুস্থ হয়ে ওঠেছেন ৪৪ লাখ ৫৩ হাজার ৭২২ জনের বেশি।

চতুর্থ অবস্থানে থাকা রাশিয়ায় এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ১২ লাখ ৮৫ হাজার ৮৪ জন। এর মধ্যে মারা গেছেন ২২ হাজার ৪৫৪ জন এবং রোগীদের মধ্যে সুস্থ হয়েছেন ১০ লাখ ১৬ হাজার ২০২ জন।

এদিকে সংক্রমণে ৫ম স্থানে অবস্থান করছে কলম্বিয়া। দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমণের সংখ্যা ৯ লাখ ২৭ হাজার ৪৭ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৭ হাজার ৬৬০ জনের। সুস্থ হয়ে ওঠেছেন ৭ লাখ ৮৩ হাজার ১৩১ জন রোগী।

১৬ নম্বর অবস্থানে থাকা বাংলাদেশে এখন পর্যন্ত ৩ লাখ ৭৭ হাজার ৭৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৫ হাজার ৫০০ জনের এবং সুস্থ হয়ে ওঠেছেন ২ লাখ ৯১ হাজার ৩৬৫ জন।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow