Home / রাজনীতি / মেয়র নির্বাচিত হলে ডাকাতিয়া নদী দখলমুক্ত করবেন রুবেল ভাট

মেয়র নির্বাচিত হলে ডাকাতিয়া নদী দখলমুক্ত করবেন রুবেল ভাট

নাঈম কামাল: রায়পুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট বলেছেন, আমি যদি মেয়র নির্বাচিত হতে পারি তাহলে ডাকাতিয়া নদী দখলমুক্ত করবো। শুধু তাই নয় সেখানে জনসাধারনের জন্য বিনোদন পার্ক গড়ে তুলবো বলেও জানান তিনি।

শনিবার (৩১ অক্টোবর) রায়পুর রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি যুক্তরাষ্টের মতো উন্নত একটি দেশ থেকে জন্মভুমিতে ফিরে এসেছি শুধুমাত্র রায়পুর পৌরবাসীর জন্য কিছু করতে। রায়পুর পৌরবাসী দীর্ঘদিন থেকে অবহেলিত। প্রথম শ্রেণীর পৌরসভা হওয়ার পরেও জনগণ কোন নাগরিক সুযোগ সুবিধা পাচ্ছে না। এখানে ড্রেনেজ ব্যবস্থা বেহাল। ডাকাতিয়া নদিটিও আজ দখল হয়ে আছে। নদির মাজখানে বাদ দিয়ে মাছ চাষ করার কারণে পানি প্রবাহের বিঘ্ন ঘটছে। যার কারণে সামান্য বৃষ্টিতেই শহরে জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এই নদিটি দখলমুক্ত করবো। শুধু তাই নয় সেখানের একটি বিনোদন পার্ক তৈরি করবো।

রুবেল ভাট বলেন, রায়পুরে সরকারি অসংখ্য খাস জমি দখল হয়ে আছে। সেগুলো দখলমুক্ত করে বাচাইকৃত জমিতে একটি ভবন নির্মাণ করবো। যেখানে সাংবাদিকদের জন্য আলাদা রুম, কেন্দ্রিয় লাইব্রেরী, আওয়ামী লীগের জন্য স্থায়ী অফিস, আলাদা কনফারেন্স রুম থাকবে।

সম্ভাব্য এই মেয়র প্রার্থী বলেন, মাদক ও কিশোর গ্যাংয়ে যারা জড়িয়ে পড়েছে তাদেরকে সঠিক পথে ফিরিয়ে আনতে যা যা করা দরকার আমি সব করবো।

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আপনারা আমার জন্য নিঃসার্থভাবে কাজ করেছেন এ জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আপনারা আমার ভালো কাজের পাশাপাশি ভুলত্রুটিগুলোও তুলে ধরবেন। যেন আমি সেগুলো থেকে শিক্ষা নিয়ে সামনে এগুতে পারি।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow