সংবাদ শিরোনামঃ
বেগমগঞ্জ থেকে লক্ষ্মীপুর পর্যন্ত চার লেনের সড়ক করা হবে: ওবায়দুল কাদের  ***  রোহিঙ্গাদের প্রথম বহর ভাসানচরের পথে  ***  যুবলীগ নেতা নাছিরের বিরুদ্ধে‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানি  ***  বিশ্বের দ্বিতীয় উষ্ণতম বছর ২০২০  ***  ‘প্রতিবন্ধীদের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে’  ***  বিশ্বব্যাপী করোনায় মৃত্যু প্রায় ১৫ লাখ, শনাক্ত সাড়ে ৬ কোটি  ***  নিয়ম বর্হিভূত সম্মেলনের আহবান, ‘অ্যাসেব’ নির্বাচন কমিশনারের প্রতিবাদ  ***  কিডনি রোগে আক্রান্ত হয়ে ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার ফিল্ড অফিসার ইমাম হোসেনের মৃত্যু  ***  বিশ্বে প্রথম করোনার টিকা অনুমোদন  ***  প্রেমিকের জন্য ৩ সন্তানকে বিষ খাওয়ালেন মা
Home / আইন ও আদালত / লক্ষ্মীপুরে ৪ সাংবাদিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

লক্ষ্মীপুরে ৪ সাংবাদিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

আলমগীর হোসেন (লক্ষ্মীপুর প্রতিনিধি): লক্ষ্মীপুরে ৪ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) রায়পুর পৌরসভার মেয়র মো. ইসমাইল খোকন এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, লক্ষ্মীপুর থেকে প্রকাশিত দৈনিক বাংলার মুকুলের সম্পাদক একেএম মিজানুর রহমান মুকুল, নির্বাহী সম্পাদক আফরোজা আক্তার রাঙা, স্থানীয় সাংবাদিক এস এন উদ্দিন রিয়াদ, জহিরুল ইসলাম টিটু।

জানা গেছে, ২৮ অক্টোবর বাংলার মুকুল পত্রিকায় ‘রায়পুরে ডাকাতিয়া নদী এখন খোকন ডাকাতের দখলে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে রায়পুর পৌর মেয়র মো. ইসমাইল খোকন ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর আগে রায়পুরের স্থানীয় সাংবাদিকদের নিজস্ব অফিসে ডেকে এর প্রতিবাদ জানান। সেখানে তিনি ক্ষোভ প্রকাশ করেন এবং মামলা করবেন বলে জানান।

বাংলার মুকুলের সম্পাদক একেএম মিজানুর রহমান দেশখবর.কমকে জানান, সংবাদে ভুল বশত; ডাকাত শব্দটি প্রিন্ট হয়েছে। সেকারণে পরদিন ২৯ অক্টোবর পত্রিকায় সংশোধনী দেয়া হয়েছে। এতে আমরা দু:খ প্রকাশ ও ক্ষমা চেয়েছি। তারপরেও একটি কুচক্র মহলের পরামর্শে আমার বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমি নিন্দা ও প্রতিবাদ জানাই।

সম্পাদনায়: নাঈম কামাল

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow