Home / Featured / সাকিবের জন্য এবারের বিগ ব্যাশের দরজা বন্ধ

সাকিবের জন্য এবারের বিগ ব্যাশের দরজা বন্ধ

স্পোর্টস ডেস্ক: এবার সাকিব আল হাসানের জন্য বিগ ব্যাশের দরজা বন্ধ বলে জানিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যমগুলো।

এক প্রতিবেদনে জানানো হয়, নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর সাকিবকে নিতে আগ্রহ দেখিয়েছিল বিগ ব্যাশের একটি দল। কিন্তু সিএর নৈতিক পুলিশ বিভাগের আপত্তিতে শেষ পর্যন্ত সেটি আর এগোয়নি। যদি কোনো খেলোয়াড় অনৈতিক কর্মকাণ্ডের কারণে শাস্তি পেয়ে থাকেন, তাদের খেলার ব্যাপারে সিএর নৈতিক পুলিশ বিভাগ সাধারণত অনুমতি দেয় না। সাকিবের সাম্প্রতিক অতীতই হয়তো তাদের নিরুৎসাহিত করেছে।

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরলেও সাকিবকে নিয়ে সন্দেহ আর সংশয় যেন কাটছেই না। অস্ট্রেলিয়ার গণমাধ্যম যেন তারই ইঙ্গিত দিচ্ছে।

সম্প্রতি সাকিব এ বিষয়ে নিজের ইউটিউব চ্যানেলে জানিয়েছেন, ‘(সতীর্থদের মনে) সন্দেহ, অবিশ্বাস তৈরি হতেই পারে। সেটা কখনোই অস্বীকার করি না। তবে আমার সবার সঙ্গে যোগাযোগ ছিল, আমি কখনো এটা অনুভব করিনি। আশা করি, তারা যেভাবে আমাকে বিশ্বাস করত, এখনো সেভাবেই করবে। তবে এটা (অবিশ্বাস) অস্বাভাবিক কিছু নয়। মনের কোনায় সন্দেহ জাগতেই পারে। ঘটনাটাই এমন যে কারও মনে সন্দেহ জাগতে পারে।’

এদিকে সাকিবের লঙ্কান প্রিমিয়ার লিগ (এসপিএল) খেলার সুযোগ থাকলেও বিসিবির পক্ষ্য থেকে অনাপত্তিপত্র (এনওসি) দেওয়া হয়নি তাকে। বর্তমানে ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন সাকিব।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বিগ ব্যাশে খেলেছেন রেনেগেডস ও অ্যাডিলেড স্ট্রাইকারের হয়ে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow