Home / Featured / এমভি সুন্দরবন-১১ লঞ্চের ছাদে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ

এমভি সুন্দরবন-১১ লঞ্চের ছাদে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ

বরিশাল প্রতিনিধি: ঢাকা থেকে ছেড়ে আসা এমভি সুন্দরবন-১১ লঞ্চের ছাদের পিছন থেকে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিক নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। নিহতের বয়স আনুমানিক ২২ বছর।

মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে লঞ্চের লস্কররা লঞ্চ পরিষ্কার করার সময় ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে নৌপুলিশকে খবর দেয়।

বিষয়টি নিশ্চিত করে ‘সুন্দরবন-১১’ লঞ্চের সুপারভাইজার মো. সিরাজ জানান, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে মঙ্গলবার সকালে লঞ্চটি বরিশাল এসে পৌঁছায়। যাত্রীরা নেমে যাওয়ার পর কর্মচারীরা লঞ্চ পরিষ্কার করতে গেলে তিন তলার ছাদে ধোয়া নির্গমনের চিমনির আড়ালে ওই যুবকের মরদেহ পাওয়া যায়। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বরিশাল নৌ থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, লঞ্চ সুপারভাইজার মো. সিরাজ ইসলাম সকাল সাড়ে ৬টার দিকে ফোন দিয়ে বলে লঞ্চের ছাদের পিছনে এক যুবকের মরদেহ পড়ে আছে। সাথে সাথে ঘটনাস্থলে এসে দেখি ২২ বছরের অজ্ঞাত এক যুবকের পেটে দুইটি ও বুকের ওপরে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এতে যুবকের পেটের নারীভুরি বের হয়ে গেছে।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে রাতের যেকোনো সময় যুবকটিকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। যুবকের পরিচয় জানার চেষ্টা ও মরদেহ সুরতহাল শেষে আইনি প্রক্রিয়া চলছে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow