Home / এক্সক্লুসিভ / লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের থেকে একটি পয়সাও নেইনি: আ’লীগ সম্পাদক নয়ন

লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের থেকে একটি পয়সাও নেইনি: আ’লীগ সম্পাদক নয়ন

নাঈম কামাল: দলের মিছিল, মিটিং কিংবা সমাবেশের খরচ বাবদ কিংবা অন্য কোন খরচ বাবদ লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কাছ থেকে কখনো একটি পয়সাও নেননি বলে দাবি করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধূরী নয়ন। শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সদস্যদের সাথে এক মত-বিনিময় সভায় তিনি এ দাবি করেন।

নয়ন বলেন, আমার উপর লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের কোন অভিযোগ নেই। অভিযোগ তো দূরের কথা তারা আমার ব্যপারে অত্যন্ত সন্তুষ্ট। কেন না আমি কখনো তাদের কাছ থেকে চাঁদাবাজী করিনি। এমনকি আ’লীগ পন্থী ব্যবসায়ীদের কাছ থেকেও কোন অনুদান চাইনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের টানা ৬ বছরের এ সাধারণ সম্পাদক বলেন, আমার কোন ব্যাংক ব্যালেন্স নেই। ব্যাংকে উল্লেখযোগ্য কোন টাকা নেই। লক্ষ্মীপুরে আমার বাবার সম্পত্তি একটি বাড়ি আর ঢাকায় একটি প্লাট ছাড়া আমার আর কোন সম্পত্তি নেই। আইন পেশা এবং বাসা ভাড়া বাবদ যা আয় হয় তা দিয়েই আমার সংসার চলে।

তিনি বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। আমি মাদকের সাথে জড়িত নই, মাদকের সাথে আমার দূরতম সম্পর্কও নেই। আমি আস্ত্র কারবারি নই, অস্ত্রকারাবরিদের সাথেও আমার সম্পর্ক নেই। যারা এধরনের কাজের সাথে যারা জড়িত তাদেরকে আমি কখনো পস্রয় দেইনি এবং দিবোও না। আমি মনে করি কেন্দ্রীয় আ’লীগ আমার উপর সন্তুষ্ট।

আগামী দিনে কেন্দ্রীয় আ’লীগ থেকে যে সিদ্ধান্ত আসবে তা আমি মাথা পেতে নিবো উল্লেখ করে এই নেতা বলেন, নেতৃবৃন্দ যদি মনে করেন আমাকে আবারো পদে রাখবেন তাহলে আমি পদে থাকবো। কিন্তু নেতৃবৃন্দ যদি মনে করেন আমাকে প্রয়োজন নেই কিংবা অন্য কাউকে পদে বসান তাহলে আমি তার আনুগত্য করে দলকে এগিয়ে নিয়ে যাবো। এতে আমার বিন্দুমাত্র আফসোস কিংবা রাগ-ক্ষোভ থাকবে না। কারণ আমি দলকে ভালবাসী পদকে না।

প্রিয় পাঠক যে কোন বিষয় নিয়ে আপনার মতামত জানাতে আমাদের সাথে যোগাযেগ করতে পারেন। যোগাযোগ: ০১৩১৯০৬০৯৯৩

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow