সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / খেলা / ক্রিকেট / ৩৬ রানের লজ্জা ভুলে দাপুটে জয় ভারতের

৩৬ রানের লজ্জা ভুলে দাপুটে জয় ভারতের

স্পোর্টস ডেস্ক: প্রথম টেস্টে ৩৬ রানে অলআউট হওয়া ভারত দ্বিতীয় টেস্টে জবাবটা দারুণ ভাবেই দিয়েছে। সফরকারীরা জিতেছে ৮ উইকেটে। এর ফলে সিরিজে এখন ১-১ সমতা।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মেলবোর্নে ম্যাচের চতুর্থ দিনে ভারতের দুর্দান্ত বোলিংয়ের সুবাদে, দ্বিতীয় ইনিংসে মাত্র ২০০ রানে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ফলে বক্সিং ডে টেস্ট জিততে ভারতের প্রয়োজন ছিল মাত্র ৭০ রান।

মামুলি টার্গেটে ব্যাট করতে নেমে মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পুজারর উইকেট হারিয়ে সহজেই সেই লক্ষে পৌঁছে যায় টিম-ইন্ডিয়া। শুভমন গিলে ৩৫ রান এবং অজিঙ্কা রাহানে ২৭ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। অজি বোলারদের মধ্যে মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স একটি করে উইকেট নেন।

এর আগে তৃতীয় দিন ১৩৩ রানে ৬ উইকেট হারিয়ে শেষ করা স্বাগতিকরা এদিন আর ৬৭ রান যোগ করে। আগের দিনের অপরাজিত ক্যামেরন গ্রিন দলীয় সর্বোচ্চ ৪৫ রান করে মোহাম্মদ সিরাজের বলে আউট হন। ২২ রান করেন কামিন্স।

ভারতীয় বোলারদের মধ্যে সিরাজ সর্বোচ্চ ৩টি উইকেট দখল করেন। এছাড়া জসপ্রিত বুমরাহ, রবীচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা ২টি করে উইকেট ভাগ করে নেন। প্রথম ইনিংসে সেঞ্চুরির সুবাদে ম্যাচ সেরা নির্বাচিত হন ভারতীয় অধিনায়ক রাহানে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow