Home / খেলা / ক্রিকেট / ঘরোয়া ক্রিকেটেও দল পাচ্ছেনা সাব্বির

ঘরোয়া ক্রিকেটেও দল পাচ্ছেনা সাব্বির

স্পোর্টস ডেস্কঃ জাতীয় দলে একসময়কার দুর্দান্ত পারফর্মেন্সকারী প্লেয়ার সাব্বির রহমান। ভক্তদের কাছেও ছিলেন প্রিয় একজন। মাঠে নামলে গ্যালারিতে তার নামে জয়ধ্বনি হতো। কিন্তু ক্রমশই হারিয়ে যাচ্ছে তার আগের ফর্ম। হারিয়েছেন জাতীয় দলের জায়গা। বিপিএলেও জ্বলে উঠতে পারেনি এই ক্রিকেটার। এবার ঘরোয়া ক্রিকেটেও একই পথে হাঁটছেন সাব্বির রহমান। প্রথম শ্রেণির ক্রিকেট লিগ বিসিএলের ড্রাফটে তাকে কোনো দলই নিতে চায়নি। বিসিবি সূত্র জানিয়েছে, বাজে ফর্মের কারণেই সাব্বিরের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

মূলত জাতীয় লিগের ফর্ম বিবেচনা করে বিসিএলের দল সাজানো হয়। এ লিগে সাব্বিরের পারফরম্যান্স ছিল হতাশাজনক। পুরো আসরে মাত্র একটি ফিফটি করেন তিনি।

বিপিএলেও ম্লান ছিলেন সাব্বির। ভীষণ রানখরায় ভুগেন তিনি। একপর্যায়ে কুমিল্লা ওয়ারিয়র্সের একাদশ থেকেও বাদ পড়তে হয় তাকে। পুরো টুর্নামেন্টে ১১টি ম্যাচ খেলেন এ হার্ডহিটার। সেই পথে মাত্র একটি ফিফটি হাঁকাতে পারেন তিনি।

সাব্বির ছাড়াও বিসিএলে দল পাননি বাঁহাতি পেসার আবু হায়দার। সাম্প্রতিক সময়ে ছন্দে নেই তিনিও।তবে বড় চমক আরেক পেসার মেহেদী হাসানের বাদ পড়া। বিপিএলে ১৮ উইকেট নিয়ে আলোচনায় আসেন তিনি। জাতীয় দলে ঢোকার সম্ভাবনাও জাগিয়েছিলেন এ বাঁহাতি ফাস্ট বোলার। স্বভাবতই বিসিএলে দল না পেয়ে বিস্মিত তিনি। অধিকন্তু গেল জাতীয় লিগেও তার পারফরম্যান্স ছিল ভালো।

About Imran Nakib

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow