সংবাদ শিরোনামঃ
Home / খেলা / ক্রিকেট / দেশে ফিরেছে জাতীয় ক্রিকেট দল

দেশে ফিরেছে জাতীয় ক্রিকেট দল

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার পর সোমবার রাতে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। সোমবার (২৭জানুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৩টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও টানা বৃষ্টির কারণে টসও অনুষ্ঠিত হয়নি।

শেষ ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ২-০ তে সিরিজ জিতে নেয় স্বাগতিক পাকিস্তান। সিরিজ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম। সিরিজের প্রথম দুই ম্যাচেই বাংলাদেশের ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারেননি। টি-টোয়েন্টি ম্যাচ হলেও ব্যাটসম্যানদের খেলা দেখে বোঝার উপায় ছিল না যে তারা ওয়ানডে নাকি টি-টোয়েন্টি খেলছেন।

দুই ম্যাচেই ব্যাটসম্যানরা ডট বল বেশি উপহার দিয়েছেন। আক্রমণাত্মক ব্যাটিং টাইগারদের কাছ থেকে দেখা যায়নি। ফলস্বরূপ প্রথম ম্যাচে ৫ এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

তিন ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের দ্বিতীয় ধাপে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আপাতত বাংলাদেশ দলের ক্রিকেটাররা দেশে ফিরে এসেছে। পরবর্তীতে টেস্ট দল আবার পাকিস্তান সফরে যাবে।

এপ্রিলে একমাত্র ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট খেলতে ফের পাকিস্তান যাবে বাংলাদেশ। করাচিতে ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে ম্যাচ এবং পরে ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

About Imran Nakib

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow