সংবাদ শিরোনামঃ
Home / Featured / আইসিসি’র কাছে যুব টাইগারদের নামে ভারতের নালিশ

আইসিসি’র কাছে যুব টাইগারদের নামে ভারতের নালিশ

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: খেলা শেষে দুই দলের ক্রিকেটারদের উত্তপ্ত বাক্য বিনিময়ে বোঝা যাচ্ছিল কিছু একটা হয়েছে। ভারতের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আইসিসির কাছে এ ব্যাপারে যোগাযোগ করা হয়েছিল বলে জানিয়েছে ক্রিকইনফো।

ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই এক দৌড়ে মাঠের ভেতর ঢুকে পড়েছিলেন বাংলাদেশের সব ক্রিকেটাররা। পিচের আশপাশে থাকা ভারতের ক্রিকেটারদের সঙ্গে তখনই একচোট হয়। ধাক্কাধাক্কি থেকে শুরু করে এমনকি একজনের গায়ে জড়িয়ে থাকা বাংলাদেশের পতাকারও ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্রিকইনফো।

আকবর অবশ্য বলেন, কী হয়েছে আমি সেটা পরিষ্কারভাবে দেখিনি। এ ব্যাপারে কারো সাথে আমার কথা হয়নি। তবে ফাইনালে অনেক সময় স্নায়ুচাপের জন্য আবেগের প্রকাশটা বেশি হতে পারে। ছেলেরা হয়তো বেশি তেঁতে ছিল। যা হয়েছে, সেটা হওয়া উচিত হয়নি। একজন তরুণ ক্রিকেটার হিসেবে আপনাকে সব পর্যায়ের ক্রিকেটেই প্রতিপক্ষকে সম্মান করতে হবে। ক্রিকেট ভদ্রলোকের খেলা। তাই আমি দলের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি।

ভারতের অধিনায়ক গার্গে বলেন, দেখুন, খেলার হারজিত আছেই। আমরা পরাজয়টা সহজভাবে মেনে নিয়েছিলাম। কিন্তু ওদের প্রতিক্রিয়াটা খুবই অশোভন ছিল। আমার মনে হয় এরকম কিছু হওয়া ঠিক হয়নি। যাই হোক, যা হওয়ার তা হয়ে গেছে।

ভারতের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আইসিসির কাছে এ ব্যাপারে যোগাযোগ করা হয়েছিল বলে জানিয়েছে ক্রিকইনফো। আইসিসি তখন বলেছে, ম্যাচ রেফারি টিভি ফুটেজের সাহায্যে ঘটনার তদন্ত শুরু করেছেন। এমনকি, ম্যাচ শেষে বাংলাদেশের ক্রিকেটারদের দিকে ভারতের দর্শকদের বোতল ছুঁড়ে মারা নিয়েও টুইট করেছেন অনেকে।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow