সংবাদ শিরোনামঃ
Home / এক্সক্লুসিভ / জিবিএস ভাইরাসে আক্রান্ত ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি

জিবিএস ভাইরাসে আক্রান্ত ছেলেকে বাঁচাতে মায়ের আকুতি

ফাইল ছবি

এস এম জাকির হোসাইন: যে ছেলেটির পরিবারের জন্য যুদ্ধ করার কথা সে ছেলেটি এখন জিবিএস ভাইরাসের সাথে জীবন বাঁচতে যুদ্ধ করছে। যে ছেলেটি পরিবারের জন্য চিন্তা করার কথা, পরিবার এখন তাকে নিয়ে চিন্তা করছে। বলছিলাম জিবিএস ভাইরাস আক্রান্ত নুর মোহাম্মদ সোহাগের কথা।

নূর মোহাম্মদ সোহাগ লক্ষ্মীপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র। কলেজ রোল ২০২৫৭। গত কয়েকদিন যাবৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। হাসপাতালের নতুন ভবনের ৭ তলায় ৭০১ নং রুমে আই সি ইউ বেড নং ১৪ তে আছে।

দরিদ্র ঘরের সন্তান সোহাগের বাবা ও দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছেন। বাবা মায়ের তিন সন্তানের মধ্যে সোহাগই সবার বড়। চিকিৎসার জন্য প্রয়োজন অনেক অর্থের। কিন্তু সে সামর্থ্য তাদের নেই।

চিকিৎসকরা জানান, চিকিৎসায় ব্যয় হবে ৮লাখ টাকা। প্রতিদিন ১টি করে আইভিআইজি ইনজেকশন মোট ৫টি কিংবা তার অধিক ইনজেকশন দিতে হবে। প্রতিটি ইনজেকশনের মূল্য প্রায় ৭০-৮০ হাজার টাকা। সাথে দিতে হবে প্লাজমা এক্সচেঞ্জ (কমপক্ষে ৪দিন), যার মূল্য পড়ে ২লক্ষ টাকা। হাসপাতালে রাখতে হবে ৬মাস। কিন্তু এ বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করা অসহায় পিতা-মাতার পক্ষে অসম্ভব। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন তারা।

ভাইরাসে আক্রান্ত নুর মোহাম্মদ সোহাগ বলেন, হাঁটা-চলাতো দুরের কথা, নড়াচড়া করতেই খুব কষ্ট হয়। আমার চিকিৎসার জন্য কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলে তাদের কাছে চির কৃতজ্ঞ থাকবো।

কেউ সহযোগিতা করতে চাইলে নীচের নাম্বারে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ: 01879769773 (ইলিয়াস) রোগীর ছোট ভাই। রোগীর মা নুরুন্নাহার 01771473176

সঞ্চয়ী হিসাব নং ৫০১০৩১০০২৮৯২৫ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক হায়দার গঞ্জ শাখা (রায়পুর লক্ষ্মীপুর)

বিকাশ ও নগদ 01724979505 মোঃ নুরনবী গনি(বন্ধু)

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow