Home / Featured / বাংলাদেশ সত্যিই জানে কীভাবে উদযাপন করতে হয়: আইসিসি

বাংলাদেশ সত্যিই জানে কীভাবে উদযাপন করতে হয়: আইসিসি

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপের ফাইনালে সুইং, গতি, বাউন্সে ভারতের ব্যাটসম্যানদের নাজেহাল করে ছেড়েছে টাইগার বোলাররা। ফলাফল- ইতিহাস গড়ে বিশ্বকাপ ট্রফি ঘরে তুলেছে বাংলাদেশ।

বিশ্বকাপ জয়ের পর ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে হাতাহাতি এমনকী বাংলাদেশের জাতীয় পতাকা কেড়ে নেয়ার ঘটনাও ঘটেছে। তবে বাংলাদেশি ক্রিকেটারদের উদযাপন মুগ্ধ করেছে আইসিসিকে।

আইসিসির পক্ষ থেকে ভিডিও পোস্ট করে বলা হয়েছে, বাংলাদেশ জানে কীভাবে উদযাপন করতে হয়।

আইসিসির প্রকাশিত ভিডিওতে দেখা যায়, একদিকে কোচ নাভিদ নেওয়াজে কাঁধে মাথা রেখে আনন্দ অশ্রুতে ভাসছেন রাকিবুল হাসান, অন্যদিকে গ্যালারিতে দর্শকদের মাতিয়ে রাখছেন দলের কন্ডিশনিং কোচ রিচার্ড স্টয়নার। এই আনন্দের মুহূর্তে শেয়ার করে আইসিসি ক্যাপশন দিয়েছে, ‘এই বাংলাদেশ দল সত্যিই জানে কীভাবে উদযাপন করতে হয়। একবার দেখুন, ঐতিহাসিক জয়ের পর মাঠে তাদের উদযাপন।’

উল্লেখ্য, এদিন শিরোপা জয়ের পর বাংলাদেশ দল যখন পতাকা হাতে উদযাপনে ব্যস্ত, তখন হুট করেই দেখা যায় একটা জটলার মধ্যে প্রায় হাতাহাতির অবস্থা দুই দেশের খেলোয়াড়দের মধ্যে। পরে কোচিং স্টাফদের মধ্যস্থতায় থামে সে দফার ঝগড়া। এর খানিকপরেই দেখা যায়, বাংলাদেশের পতাকা টানছেন ভারতের জার্সি পরা এক খেলোয়াড়। মূলত উদযাপনরত খেলোয়াড়দের কাছ থেকে পতাকা ছিনিয়ে নেয়াই ছিল উদ্দেশ্য। সে ঘটনা টিভি স্ক্রিনে ধরা পড়তেই সরিয়ে নেয়া হয় ক্যামেরা।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow