সংবাদ শিরোনামঃ
রায়পুরে স্বর্ণ-টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও  ***  লক্ষ্মীপুরে এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা এক যুবক গ্রেফতার  ***  মাধ্যমিকে বার্ষিক পরীক্ষার পরিবর্তে অ্যাসাইনমেন্ট  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ৬ লাখ  ***  ড. কামাল অবসর নিন, মান্নান শান্তিগঞ্জের মন্ত্রী নন  ***  লক্ষ্মীপুরে বিদ্যুৎ-সংযোগের নামে ৪ লাখ টাকা আত্মসাতের অভিযোগ দালাল শাহআলম মাষ্টারে বিরুদ্ধে !!  ***  রায়পুরে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  ***  রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম  ***  বিশ্বব্যাপী করোনা থেকে সুস্থ ৩ কোটি ১১ লাখ  ***  দৌলতদিয়ায় ৫ শতাধিক ট্রাক নদী পারের অপেক্ষায়
Home / শিল্প-সাহিত্য / বইমেলায় জনি হোসেন কাব্য’র ৬ বই

বইমেলায় জনি হোসেন কাব্য’র ৬ বই

আকিব ইমরানঃ অমর একুশে বইমেলা২০২০ এ জনি হোসেন কাব্যে’র ছয়টি বই এসেছে। বইগুলো হচ্ছে- জনপ্রিয় লেখকদের অদ্ভূত কাণ্ডকাহিনি, বিশ্বসেরা রূপকথার গল্প, বোতলকাণ্ড, ছড়ামর্শ(বর্ধিত কলেবরে ২য় মুদ্রণ), বর পালালো এবং হানাদার তাড়ানো বটগাছ। বইগুলো পাওয়া যাচ্ছে, বইমেলার ৬৯৮ , প্রিয় বাংলার ২২৩-২২৪ এবং অক্ষরবৃত্তর ১৮০ নম্বর স্টলে।

জনি হোসেন কাব্যে’র মতে জনপ্রিয় লেখকদের অদ্ভুত কাণ্ডকাহিনি’ বইটি পাঠকের কাছে অধিক জনপ্রিয়।

তিনি দেশ খবরকে বলেন, একজন লেখকের কাছে তার সব বই-ই ভালো। তাও নিজস্ব কিছু পছন্দ থাকে। সে হিসেবে ‘অক্ষরবৃত্ত পাণ্ডুলিপি পুরস্কার-২০১৯’ প্রাপ্ত বই ‘হানাদার তাড়ানো বটগাছ’ বইটিকে আমি এগিয়ে রাখবো। কিন্তু পাঠকের চাহিদা বেশি ‘জনপ্রিয় লেখকদের অদ্ভুত কাণ্ডকাহিনি’ বইটির প্রতি।

তার লেখা বইগুলোর মধ্যে জনপ্রিয় লেখকদের অদ্ভূত কাণ্ডকাহিনি, বিশ্ব সেরা রূপকথার গল্প, বোতলকাণ্ড এবং ছড়ামর্শ’র দ্বিতীয় মুদ্রণ এ বইগুলো পাওয়া যাচ্ছে বইমেলার ৬৯৮ নম্বর স্টলে। 

বর পালালো এ বইটি ঢাকা বইমেলার প্রিয় বাংলার ২২৩-২২৪ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।

এছাড়া অক্ষরবৃত্ত পাণ্ডুলিপি পুরস্কারপ্রাপ্ত হানাদার তাড়ানো বটগাছ হচ্ছে বইটি পাওয়া যাচ্ছে অক্ষরবৃত্তর ১৮০ নম্বর স্টলে।

জনি হোসেন কাব্যের জন্ম ৫ মার্চ ১৯৯৬, লক্ষ্মীপুরের রায়পুরে। বাবা মফিজুর রহমান ও মা আমেনা বেগমের মেঝো ছেলে তিনি। গত বছর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ থেকে অনার্স শেষ করেছেন। পঞ্চম শ্রেণিতেই লেখালেখির হাতেখড়ি। পরবর্তিতে জাতীয় দৈনিক ইত্তেফাক, কালের কণ্ঠ, নয়া দিগন্ত, বাংলাদেশ সময়, পূর্বদেশ, সোনারদেশ, ভোরের কাগজসহ স্থানীয় দৈনিক, সাপ্তাহিক, মাসিক, পাক্ষিক, ষান্মাসিক এবং বার্ষিক পত্রপত্রিকায় লেখালেখি করেন। পাশাপাশি মাসিক শিশু-কিশোর ম্যাগাজিন ‘ভোঁদৌড়’ সম্পাদনা করছেন। এ পর্যন্ত তার লেখা মোট বইয়ের সংখ্যা ১৪টি।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow