Home / এক্সক্লুসিভ / দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করায় চেয়ারম্যানের হুমকি

দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করায় চেয়ারম্যানের হুমকি

ফাইল ছবি

বিশেষ প্রতিনিধি: সারাদেশ যখন লকডাউনে, খেটে খাওয়া মানুষ তখন মহা বিপদে। একদিন কাজে যেতে না পারলে যে তাদের চুলোয় আগুন জ্বলবে না। এমন পরিস্থিতিতে খেটে খাওয়া এসব মানুষের পাশে সাহায্য নিয়ে হাজির হচ্ছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো। এরই ধারাবাহিকতায় সহায়তা নিয়ে এগিয়ে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন।

মোহাম্মদ আলী খোকনের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের জেলার রায়পুর উপজেলার ১নং ইউনিয়নে। তিনি সেখানে নিজস্ব উদ্যোগে দুস্থ মানুষদের মাঝে বিতরণ করেন খাদ্য সামগ্রী। যার তত্ত্বাবধানে ছিলো দলের স্থানীয় নেতা-কর্মীরা। তবে এ খাদ্য সামগ্রী বিতরণ নিয়ে ঘটে লঙ্কাকাণ্ড।

এলাকায় দুস্থদের তালিকা করে খাদ্য সামগ্রী বিতরণ করায় ৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ঈমাম হোসেনকে মুঠো ফোনে অকথ্য ভাষায় গালাগাল করেন স্থানীয় চেয়ারম্যান (১নং ইউনিয়ন) শহিদ উল্যা বিএসসি। যার একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

অডিও ক্লিপ: রেকর্ডিংটি শুনতে এখানে ক্লিক করুন

এ বিষয়ে মুঠো ফোনে জানতে চাইলে ১নং চর আবাবিল ইউপি চেয়ারম্যান শহিদ উল্যা বিএসসি বলেন, এখানে শুধু খাদ্য সামগ্রী বিতরণের বিষয় না, এখানে দলীয় অনেক বিষয় জড়িত আছে। দলীয় বিষয়গুলো কি জানতে চাইলে তিনি ফোন কলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ঈমাম হোসেন বলেন, মোহাম্মদ আলী খোকনের দেয়া খাদ্যসামগ্রী বিতরণ করার সময় চেয়ারম্যান সাহেব আমাকে মুঠো ফোনে অকথ্য ভাষায় গালাগাল করেন। তবে তিনি কেন এমন করেছেন তা আমার জানা নেই।

কল রেকর্ডিং সামাজিক যোগাযোগ মাধ্যমে কিভাবে এলো জানতে চাইলে তিনি বলেন, কল রেকর্ড আমি করিনি। তাহলে কে করেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্রলীগ নেতা পাপেল এবং শ্রমিক লীগ নেতা সোহেল করেছে। আমি তাদেরকে ফেসবুকে দিতে নিষেদ করেছিলাম কিন্তু তারা ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

তারা কেন এমন করলো জানতে চাইলে তিনি বলেন, চেয়ারম্যানের সঙ্গে তাদের দলীয় কিছু বিষয় নিয়ে মনোমালিন্য রয়েছে। এক প্রকার দলীয় কোন্দল বলতে পারেন। তবে পাপেল এবং সোহেলের দলীয় পদবী সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow