সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / রাজনীতি / রায়পুরে জিলানীকে মনোনয়ন দিলো বিএনপি, মানতে নারাজ আলমাস

রায়পুরে জিলানীকে মনোনয়ন দিলো বিএনপি, মানতে নারাজ আলমাস

তাবারক আজাদ: আসন্ন লক্ষ্মীপুর রায়পুর পৌরসভা নির্বাচনে সাবেক মেয়র এবিএম জিলানীকেই মনোনয়ন দিলো বিএনপি। রবিবার (৩ জানুয়ারি) রাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়া দলিয় সভায় ঘোষণা করেন। মঙ্গলবার (৫ জানুয়ারি) এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন উপজেলা বিএনপি সভাপতি এ্যাড.মনিরুল ইসলাম হাওলাদার। অপরদিকে উপজেলা যুবদলের সভাপতি শফিকুল আলম আলমাস মেয়র প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দিয়ে শহরের বিভিন্ন স্থানে পোষ্টার, ব্যানার লাগিয়ে ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারনা চালাচ্ছেন।

দলীয় সূত্রে জানা যায়, ২৬ বছর ধরে রায়পুর পৌর বিএনপির সভাপতি ও টানা দুইবারের মেয়র এবিএম জিলানী ও উপজেলা যুবদলের সভাপতি শফিকুল আলম আলমাস দল থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। রোববার রাতে সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়ার উপস্থিতিতে উপজেলা ও পৌর নেতাদের নিয়ে উপজেলা বিএনপির সভাপতির বাসায় বৈঠক করেন। এসময় প্রার্থীদের যাচাই বাছাই করে কেন্দ্রে তালিকা পাঠানোর দায়িত্ব দেয়া হয় বিএনপি নেতা এ্যাড. মনিরুল ইসলাম হাওলাদার, হোসেন আহম্মদ বাহাদুর, আবদুজ জাহের, এ্যাড. দেলোয়ার হোসেনসহ পাঁচজনকে। পরে উপজেলা থেকে সাবেক মেয়র জিলানীকে পুনরায় মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

এ বিষয়ে মেয়র প্রার্থী শফিকুল আলম আলমাস বলেন, ঘঠনতন্ত্রের আলোকে কেন্দ্রীয়ভাবে একক কোন প্রার্থীর নাম ঘোষণা হয়নি। সাবেক মেয়র জিলানীর কয়েকজন অনুসারী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছেন। আমি একজন প্রার্থী হিসেবে শহরের বিভিন্ন স্থানে পোষ্টার, ব্যানার লাগিয়ে ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারনা চালাচ্ছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে যে সিদ্ধান্ত দিবেন তা মেনে নিবো।

এবিষয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সাংসদ আবুল খায়ের ভুঁইয়ার কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য না করে উপজেলা বিএনপি সভাপতি এ্যাড. মনিরুল ইসলাম হাওলাদারের সাথে কথা বলেতে বলেন।

সম্পাদনায়: নাঈম কামাল

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow