সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / আইন ও আদালত / যৌতুকের জন্য স্ত্রী-শাশুড়িকে পেটালেন কভার ভ্যান চালক মাহফুজ

যৌতুকের জন্য স্ত্রী-শাশুড়িকে পেটালেন কভার ভ্যান চালক মাহফুজ

আলমগীর হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে কুশাখালী জমি কেনার জন্য ২ লাখ টাকা যৌতুক না দেওয়ায় স্ত্রী-শাশুড়িকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন এক কভার ভ্যান চালক। অভিযুক্ত সেই চালকের নাম মাহফুজুর রহমান। তিনি সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামের আব্দুর রহিম মেস্তুরী বাড়ির মুসলিমের ছেলে।সেই ঢাকা-টু চট্ট্রগ্রাম রোডে কভার ভ্যান চালক।

বুধবার ( ১৩ জানুয়ারী) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন শাশুরী রেজিয়া বেগম(৪৫),স্ত্রী তামিনা আক্তার(২৩)।

জানা গেছে,৩ বছর পূর্বে একই গ্রামের একই বাড়ির কৃষক আবু তাহেরের মেয়ে সাথে প্রেমের সর্ম্পক গড়ে তুলে বিয়ে করেন মাহফুজ। তিনি পেশায় একজন কভার ভ্যান চালক।সদর হাসপাতাল আহত রেজিয়া বেগম বলেন,জমি কিনার কথা বলে মাহফুজ আমার মেয়ের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করেন।টাকা দিতে অস্বীকার করায়,২ ভরি স্বর্ণ অলংকার বিক্রয় করে দিতে চাপ প্রয়োগ করেন,তা দিতেও অপরাগতা প্রকাশ করেন স্ত্রী তামিনা আক্তার।এক পর্যায়ে আমার মেয়েকে গাছে সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করতে থাকে।পরে তার ডাক-চিৎকার  শুনে এগিয়ে আসলে মাহফুজের নেতৃত্বে আব্দুর রসিদ,হাজেরা বেগম, জোসনা আক্তার, সুমী আক্তার সহ মা ,মেয়ে দুইজনকে লোহার রড দিয়ে পিটিয়ে আমার মেরু ডন্ড ভে্ঙ্গে দেয় তারা।

শুক্রবার হাসপাতালে কৃষক আবু তাহের জানায়,এর আগে মেয়ে তাহমিনা আক্তারের কাছে যৌতুক দাবি করায় য়ৌতুক দিতে অপরাগতা প্রকাশ করায় ৫/৬ বার নির্যাতনের ঘটনায় জামাই  মাহফুজের বিরুদ্ধে গ্রাম সালিশী বৈঠকে সমস্যা সমাধান করা হয়।নতুন করে যৌতুকের জন্য আমার মেয়েকে আবারো নির্যাতন করে। অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে মামলা করার প্রক্রিয়াধীন চলছে ।আমি ন্যায় বিচার দাবি জানায়।

অভিযুক্ত মাহফুজুর রহমান জানায়, আমি মারপিট করেনি,তারা করেছে,আপনার ফুফা আব্দুর রশিদ কেনো স্ত্রী- শশুর –শাশুড়িকে পিটালো জানতে চাইলে তিনি জানায় তাদের সাথে পূর্বে জমি সংক্রান্ত নিয়ে বিরোধ চলছে।অভিযুক্ত আব্দুর রশিদ জানায়,ঘটনার সহিত আমি জড়িত নয়,তবে ঘটনাটি অনাকাঙ্খিতভাবে ঘটেছে।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow