সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / আইন ও আদালত / লক্ষ্মীপুরে বাউন্ডারি ওয়াল ভাংচুর

লক্ষ্মীপুরে বাউন্ডারি ওয়াল ভাংচুর

আলমগীর হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ফিল্মি স্টাইলে ভুমিদস্যুরা কালিরচর এলাকায় বাউন্ডারি ওয়াল ভাংচুর করে এতে আহত ৫ জন। শনিবার  রাতে এই ঘটনা ঘটে।

টুমচর ইউনিয়ন যুবলীগে সভাপতি নাছির মাঝির ক্রয়কৃত জায়গার বাউন্ডারি ওয়াল ভাংচুর করেছে ভুমিদুস্যরা।এ তাণ্ডব চালালে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ত্রাস সৃষ্টির মাধ্যমে বাউন্ডারি ওয়াল ভাংচুর করে। প্রায় এক ঘণ্টা এই তান্ডব চলে। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।

রবিবার ১৭ জানুয়ারী লক্ষ্মীপুর সদর থানায় ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যুবলীগ সভাপতি নাছির মাঝি।আসামীরা হলেন,মো:ইউসুফ আলী (৫০),আলম(৫৫), অজি উল্যা(৬০)পিতা:মৃত হাবিব উল্যাহ, শাহ আলম (৫০) পিতা মৃত আব্দুল মুনাফ,শেপালী বেগম (৪০)স্বামী :ইউসুফ আলীসহ অজ্ঞাতানা ১০/১২ জন।সর্ব সাং কালিরচর ইউসুফের বাড়ি।

এর আগে গত শুক্রবার ১৫ জানুয়ারী জীবনের নিরাপত্তা চেয়ে নাছির মাঝি একটি সদর থানায় সাধারণ ডায়রী করেন করেন।যাহার ডায়রী নং ৮৬৪।

জানা গেছে,  ২৫৮ নং কালিরচর মৌজার দিয়ারা জরীফের ১০৪ নং কালির চর মৌজার ১০১৫ নং খতিয়ান ভুক্ত ৩২৮৫ দাগের অন্দরে ১৪.১৫৩ ডিং:সম্পক্তি আবুল কালাম ওয়ারিশ থেকে খরিদসূত্রে আমিন উল্যাহ মালিক তার থেকে খরিদ সূত্রে আমি মালিক হয়ে দীর্ঘ ১ বছর খরিদকৃত সম্পক্তি ভোগদখল করে আসছি।ঐ সম্পক্তি গত ১৬ জানুয়ারী ২০২০ইং স্থানীয় ইউপি চেয়ারম্যান,মেম্বার পরিমাপ করে বুঝায়া দেয়। এসম্পত্তিকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ঘটিয়ে কোড জিডি করা হয় যাহার নং ৭৬। গত ২৯ নভেম্বর ২০২০ ইং আদালতে একটি মিছ মামলা দায়েল করে যাহারা মিছ মামলা নং ৬০২। মিছ মামলা চলমান অবস্থায় আদালতকে অমান্য করে গত শনিবার ১৬ জানুয়ারী   রাত ২০২১ ইং আসামীরা দা,ছেনী, লোহার রড,হেমার নিয়ে আমার নিমার্ণকৃত ভূমিতে অবৈধভাবে অনুপ্রবেশ করে বাউন্ডারী ওয়াল সন্ত্রাসী কায়দা ভাংচুর করে ১ লাখ ২০ হাজার টাকা ক্ষতি করে।উক্ত জমিতে বাউন্ডারী ভাংচুরের প্রতিবাদ করলে আমাদের পরিবারের লোকজনের উপর অর্তকিতভাবে হামলা করে, আমাকে প্রাণনাশের হুমকী ধমকী দেয় যে জমিতে আসলে খুন করে আমার লাশ হুম করারও হুমকী দেয় ভুমি দস্যুরা।বর্তমানে তিনি ও তার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় রয়েছেন।

অভিযুক্ত মো:ইউসুফ আলীর সাথে যোগাযোগ করার চেষ্ঠা করেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ওসি আজিজুর রহমান জানায়,ঘটনার স্থানে পুলিশ গিয়ে পরিদর্শন করে আসছে।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow