সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / Featured / ১৭ মার্চ হচ্ছে না বাণিজ্য মেলা

১৭ মার্চ হচ্ছে না বাণিজ্য মেলা

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ ২৬তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা আগামী ১৭ মার্চ শুরু হচ্ছে না । এবার মেলা না হওয়ার সম্ভাবনাই বেশি। এ সংক্রান্ত আবেদনের অনুমোদন দেননি প্রধানমন্ত্রী।

মঙ্গলবার একাধিক সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, করোনা মহামারির কারণে বছরের শুরুর পরিবর্তে ১৭ মার্চ আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধনের প্রস্তুতি নিয়ে কাজ এগোতে থাকে কর্তৃপক্ষ। সে অনুযায়ী সব প্রস্তুতিও এগিয়ে নেয়া হয়। গতকাল সোমবার জাতীয় দৈনিকে মেলার প্যাভিলিয়ন/রেস্টুরেন্ট/স্টলের স্পেস বরাদ্দের জন্য দরপত্র আহ্বান করে বিজ্ঞপ্তিও দেয় রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)।

তবে মঙ্গলবার রপ্তানি উন্নয়ন ব্যুরোর একাধিক দায়িত্বশীল কর্মকর্তার সঙ্গে এ বিষয়ে কথা হয়। তারা জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেলার অনুমোদন দেননি। তাই মেলা হচ্ছে না।

এদিকে, আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২১ হচ্ছে কি-না, এমন প্রশ্নের জবাবে বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন বলেন, ‘আপাতত হচ্ছে না বা না হওয়ার সম্ভাবনাই বেশি; এতটুকু বলা যায়। বুধবার সব ক্লিয়ার করে বলা যাবে।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow