সংবাদ শিরোনামঃ
নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি  ***  রায়পুরে বিএনপি প্রার্থীর বাসার সামনে ককটেল বিস্ফোরণ  ***  বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত  ***  সিলেটে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১  ***  রায়পুরে আ'লীগের প্রার্থী রুবেল ভাটের নির্বাচনী ইশতেহার ঘোষনা  ***  নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে রায়পুরে মানববন্ধন  ***  লক্ষ্মীপুর আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি শাহাদাত, সম্পাদক সবুজ
Home / Featured / ভারতে ভ্যাকসিন উৎপাদন কেন্দ্রে ভয়াবহ আগুন

ভারতে ভ্যাকসিন উৎপাদন কেন্দ্রে ভয়াবহ আগুন

আন্তর্জাতিক ডেস্কঃ ভয়াবহ অগ্নিকাণ্ডের শিকার হয়েছে পুনেতে অবস্থিত অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনেকার ভ্যাকসিন উৎপাদনকারী ভারতীয় প্রতিষ্ঠান সেরাম ইন্সটিটিউটের একটি প্ল্যান্ট। তবে এ অগ্নিকাণ্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভি’র।

অগ্নিকাণ্ডের পরই ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। তবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে এখনো কোন তথ্য জানা যায়নি।

সেরাম ইন্সটিটিউট অক্সফোর্ড-অ্যাস্ট্রোজেনেকার ‘কোভিডশিল্ড’ ভ্যাকসিন উৎপাদন করছে। তবে অগ্নিকাণ্ডের শিকার ভবনে ভ্যাকসিন উৎপাদন ও সংরক্ষণ করা হয় না বলে জানিয়েছে সেরাম সূত্র।

About desh khobor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow