সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / রাজনীতি / দলের সুনাম নষ্ট করলে দল থেকে বের করে দেওয়া হবে:ওবায়দুল কাদের

দলের সুনাম নষ্ট করলে দল থেকে বের করে দেওয়া হবে:ওবায়দুল কাদের

আলমগীর হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:ওবায়দুল কাদের বলেন,দলের নিয়ম শৃঙ্খলা মেনে চলতে হবে।দলের সুনাম নষ্ট হয় এমন কোনো কাজ যারা করবে,তাদের দল থেকে বের করে দেওয়া হবে।বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলার সড়ক বিভাগের তিনটি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁর বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে তিনি এসকল কথা বলেন।তিনি আরও বলেন,শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেই চসিক নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর জয়:বিএনপি যতোই ষড়যন্ত্র করুক,তারা জনগণের মন জয় করতে পারনি।আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরও বলেন,চট্রগ্রামের জনগণ তাদের থেকে মুখ ফিয়েয়ে নিয়েছে। তবে বিএনপি প্রার্থী ভোটের মাঠে শেষ পযন্ত্র থাকায় তাদের ধন্যবাদ জানাই। কারণ অতিতের মতো এবার তারা মাঝ পথ থেকে সরে যায়নি। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন,চৌমুহনী থেকে লক্ষ্মীপুর পযর্ন্ত্র মহাসড়ক চারলেনে উন্নীত করবে সরকারে। এর মধ্যে নকশা প্রণায়ন শুরু হয়েছে।কুমিল্লাহ –লাকসাম,চৌমুহনী,ফেনী-নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চারলেনের কাজ চলমান রয়েছে।

সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে না পারলে উন্নয়নে কোনো লাভ হবে না। তাই সড়ক শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।সড়ক নির্মাণের কাজ কোনো প্রকার খারাফ করা যাবে না।টেকসই ও মানসম্মত কাজ করতে হবে।সংশয়মুক্ত হয়ে করোনার ভ্যাকসিন গ্রহনে দেশের জনগণকে আহ্বান জানান ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেনসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত প্রধান প্রকৌশলী,সড়ক ও জনপদ অধিদপ্তর
কুমিল্লার মো:শওকত আলী,লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো:আনোয়ার  হোছাইন আকন্দ, ভিডিও কনফারেন্সর মাধ্যমে বক্তব্য রাখেন প্রধান প্রকৌশলী সড়ক ও জনপদ অধিদপ্তরের মো:আব্দুর সবুর,এ সময় ফলক উম্মোচন করেন লক্ষ্মীপুর ৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, ও মো:শওকত আলী।দোয়া ও মোনাজাত করেন মাও:মো:ওমর ফারুক,অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা ও সভাপতিত্ব করেন তত্বাবধায়ক প্রকৌশলী,সওজ  ও সড়ক সার্কেল নোয়াখালী মো:আব্দুর রহিম, লক্ষ্মীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী  সুব্রত দত্ত,উপসহকারি প্রকৌশলী মো:আলা উদ্দিন,কাউসার আহম্মেদ ,
এসময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর এলজিইডির  নির্বাহী প্রকৌশলী মো:শাহ আলম পাটওয়ারী ,জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু,সাধারণ সম্পাদক এ্যাড:নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান মো:শাহজাহান,লক্ষ্মীপুর জজ কোটের পিপি এ্যাড:জসিম উদ্দিন ,পৌর মেয়র আবু তাহেরসহ প্রমুখ।

সূত্র জানায়,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাস্তবায়িতব্য লক্ষ্মীপুর সড়ক বিভাগধীন ৫১৮.৭৪কোটি টাকার ব্যয়ে ৩ টি প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন হয়েছে।

সড়ক বিভাগধীন বিভিন্ন সড়কের ৪ টি সেতু নিমার্ণ করা হবে।সেতু গুলো হলো মান্দারী,দিঘলী,তেরবেকী,মন্ডলতলী।বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর জাতীয় মহাসড়কের(এন-৮০৯) বরিশাল (চর কাউয়া) হতে ভোলা (ইলিশা ফেরীঘাট) হয়ে লক্ষ্মীপুর পযর্ন্ত যথাযথ মান ও প্রশস্থতায়-উন্নীতকরণ। লক্ষ্মীপুর সংযোগ সড়ক (আর-১৪৫)ও লক্ষ্মীপুর-চর আলেক জান্ডার সোনাপুর মাইজদী(জেড-১৪০৫(চেইনেজ-০+০০০ হতে ২+০০০) সড়ক প্রশস্থকরণ করা হবে।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow