সংবাদ শিরোনামঃ
নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি  ***  রায়পুরে বিএনপি প্রার্থীর বাসার সামনে ককটেল বিস্ফোরণ  ***  বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত  ***  সিলেটে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১  ***  রায়পুরে আ'লীগের প্রার্থী রুবেল ভাটের নির্বাচনী ইশতেহার ঘোষনা  ***  নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে রায়পুরে মানববন্ধন  ***  লক্ষ্মীপুর আইনজীবি সমিতির নির্বাচনে সভাপতি শাহাদাত, সম্পাদক সবুজ
Home / Featured / বাংলাদেশী ট্রাকচালকে আটক করলো বিএসএফ

বাংলাদেশী ট্রাকচালকে আটক করলো বিএসএফ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে ভারতীয় ওষুধসহ মো. জালাল উদ্দিন (৩৫) নামে এক বাংলাদেশী ট্রাকচালককে আটক করেছে বিএসএফ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে পাটপণ্য খালাস করে ফেরার পথে বিএসএফ তাকে আটক করে।

আটক মো. জালাল উদ্দিন পাটগ্রাম উপজেলার বুড়িমারীর তাতিপাড়া জিরো পয়েন্ট এলাকার বাসিন্দা। তিনি বুড়িমারী স্থলবন্দর থেকে ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দর পর্যন্ত কাটা ড্রাইভার হিসেবে কাজ করেন।

জানা গেছে, শুক্রবার সকালে বাংলাদেশী পাটপণ্য নিয়ে চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে যান জালাল। পণ্য খালাস করে ফেরার পথে সন্ধ্যা ৬টার দিকে ১৪৮ বিএসএফ ব্যাটালিয়ান চ্যাংড়াবান্ধা ক্যাম্পে অভিযান চালিয়ে তার কিছু ভারতীয় ওষুধ পায়। ভারতীয় ওষুধ রাখার দায়ে তাকে আটক করে বিএসএফ।

তাকে ফিরিয়ে আনতে বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসএফের সঙ্গে আলোচনা চলমান রেখেছে বলে লালমনিরহাটের একটি গোয়েন্দা সংস্থা নিশ্চিত করেছে।

তবে এ বিষয়ে ৬১ বিজিবি বুড়িমারী স্থলবন্দরের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow