সংবাদ শিরোনামঃ
স্বাধীনতাযুদ্ধের চূড়ান্ত প্রস্তুতি নেয়ার দিন আজ!  ***  ঐতিহাসিক ৭ মার্চ; বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  ভবানীগঞ্জ জনগণের দ্বারে দ্বারে মামুন অর রশিদ ভুঁইয়া  ***  সংশোধন হবে ডিজিটাল নিরাপত্তা আইন : আইনমন্ত্রী  ***  ঝিনাইদহের ফারুকের প্রয়োজন একটি প্লাস্টিকের পা  ***  লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন  ***  নৌকার প্রতীক পেলে জনগণের সেবক হিসেবে কাজ করবো:সাবেক যুবলীগ নেতা পলাশ  ***  রায়পুরে কাউন্সিলর নির্বাচিত হলেন ছাত্রলীগ নেতা রিজভী  ***  রায়পুর পৌর নির্বাচনে আ'লীগের জয়  ***  সাংবাদিকের ক্যামেরা থেকে `ভোট কারচুপি'র ভিডিও ডিলেট করালেন আ'লীগ সভাপতি
Home / জেলার সংবাদ / লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয় ‘এসএসসি ১১’র ১০ বছর পূর্তি উদযাপন

লুধুয়া এমএম উচ্চ বিদ্যালয় ‘এসএসসি ১১’র ১০ বছর পূর্তি উদযাপন

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে এসএসসি ২০১১ ব্যাচের ১০ বছর পূর্তি উদযাপিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) লধুয়া এম এম উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১১ ব্যাচের শিক্ষার্থীরা ‌’আরএফসি’ চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠানের আয়োজন করে।

দুপুর ১টায় কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়ে অনুষ্ঠান চলে বিকেল ৫টা পর্যন্ত। এসময় দুপুরের খাবার, বিকেলে নাস্তা ছাড়াও সবাইকে মিষ্টমুখ করানো হয়। অনুষ্ঠানে উপস্থিত সবাই

আয়োজকদের একজন মোঃ নাঈম কামাল। তিনি বলেন, ফলাফলের দিক থেকে লুধুয়া এম এম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সময় থেকে এখন পর্যন্ত সেরা ব্যাচ হিসেবেই পরিচিত এসএসসি ২০১১। কিন্তু পরিক্ষার পর একেকজন একেক প্রতিষ্ঠানে ভর্তি হওয়ায় তেমন একটা যোগাযোগ হয়নি কারো সাথে। ছোটখাট পরিষরে আড্ডাবজী হলেও আনুষ্ঠানিকভাবে এই প্রথম একত্রিত হওয়ার সুযোগ হয়েছে। মাষ্টার্সের পরিক্ষা এবং বাস্তবিক সমস্যা থাকায় অনেকেই অনুষ্ঠানে আসতে পারেনি। তাই আমরা চাচ্ছি রমজানের ঈদের পরে বড় আকারে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করতে। সবার সহযোগীতায় আমরা আগামী দিনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে আরো সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারবো বলে আশা করছি।

আয়োজকদের আরেকজন হুমায়ুন কবির। তিনি বলেন, দীর্ঘ প্রতিক্ষার পর আমরা একত্রিত হতে পেরেছি এটা সত্যিই অনেক আনন্দের। আমার চাই সামনের দিনগুলিতে আরো সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে।

হাসিবুল কবির বলেন, আসলে এটা ঠিক যে ১০ বছরের ব্যবধানে আমাদের মধ্যে অনেক দূরত্ব তৈরি হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে আমদের এই দূরত্বের সমাপ্তি ঘটেছে। আমরা প্রতি বছর এই ধরনের অনূষ্ঠান করে স্কুলজীবনে ফিরে যেতে চাই।

অনুষ্ঠানের ভ্যানু নির্ধারণ, খাবার ম্যানু সেটাপ, কেক ও ব্যানার তৈরিতে সার্বিক সহযোগীতায় ছিলেন মরিয়ম আক্তার প্রিয়া, আব্দুল কাদের জসিম ও ইমদাদুল হক ইরান। প্রবাস থেকে সহায়তা করেছেন একই ব্যাচের শিক্ষার্থী মোঃ মামুন।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow