Home / আইন ও আদালত / লক্ষ্মীপুর চররুহিতা কাঁটা তারের বেড়ায় রাজমেস্তুরী পরিবার অবরুদ্ধ

লক্ষ্মীপুর চররুহিতা কাঁটা তারের বেড়ায় রাজমেস্তুরী পরিবার অবরুদ্ধ

আলমগীর হোসেন লক্ষ্মীপুর : ক্ষমতার দাপট দেখিয়ে শত বছরের পুরাতন পথে ঘেরা বেড়া দিয়ে রাজমেস্তুরী দিদারের পরিবারের চলাচলের পথ বন্ধ করে দিয়েছেন ভাগিনা-ভাতিজা রায়হান,মিন্টু,রাব্বী,দিপু গংরা।পথ ও বাড়ির উঠানে বেড়া দেয়ায়  ৪ সদস্যের একটি পরিবার গত এক ৪ দিন ধরে অবরুদ্ধ রয়েছে। এ ঘটনা ঘটে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড তারাজি কবিরাজ বাড়িতে। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের মাজে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে রাজমেস্তুরী দিদার হোসেন গত ১৪ মার্চ রবিবার লক্ষ্মীপুর সদর থানায় রায়হানকে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আসামীরা হলেন ,মিন্টু, রাব্বী, ,দিপু সর্ব সাংচররুহিতা থানা, জেলা লক্ষ্মীপুর।

চররুহিতা গ্রামের তারাজি কবিরাজ বাড়ির পৈতৃক জমিতে বাপ-দাদার আমল থেকে দুটি পরিবার বসবাস করে আসছিল। গত কয়েক মাস আগে জামাল উদ্দিন গংদের থেকে সাড়ে ১০ ডি সম্পক্তি ক্রয় সূত্রে মালিক হয়ে দখল করে বাড়ি নিমার্ণ করি। তারেই সুত্র ধরে অভিযুক্তরা দেশীয় দা, চেনী,লাঠি, সোডা নিয়ে আমাদের পরিবারে উপর উর্তকির্তভাবে হামলা চালিয়ে, মার ,ধর ,হুমকী দিয়ে জবরদস্তিভাবে মালিকানা দাবি করে একপর্যায়ে বাড়ির দুই পাশে যাতায়াতের পথে বেড়া দিয়ে  আমাদের অরুদ্ধ করে রাখে ৪ দিন যাবত অসহায়ভাবে জীবন যাপন করে আসছি। যে কোনো মুহুর্তে রায়হান গংরা আমাকে আমার পরিবারের লোকজনকে খুন ও গুম করতে পারে তার আশংকা দাবি করেন দিদার পরিবারের লোকজন। ন্যায় বিচার পাওয়ার জন্য প্রশাসনের সু দৃষ্টি কামনা করেন তারা।

অভিযুক্ত রত্না আক্তার জানায়, বির্তকিত জমিতে দখল করে বাড়ি নিমার্ণ করে দিদারগংরা  ওই জমিতে আধা ডি:সম্পত্তির আমরা মালিকানা আছি আমাদের জমি ফেরত দিলে দুই পাশের অবরুদ্ধ বেড়া তুলে নিবো।

About Alamgir Hossain

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow