Home / খেলা / ক্রিকেট / সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সমালোচনা করে আলোচনার কেন্দ্রে সাকিব আল হাসান। এ নিয়ে সারাদিন তুমুল আলোচনা-সমালোচনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে আসার খবরে সোমবার দিবাগত রাতে নির্দিষ্ট সময়ের ঘণ্টার দেড়েক আগে থেকেই বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে অর্ধশতাধিক গণমাধ্যমকর্মীর অপেক্ষা।

রাত ২টায় কাতার এয়ারওয়েজের এক ফ্লাইটে দেশে ফেরেন সাকিব। গণমাধ্যম কর্মীরা যখন তার অপেক্ষায় ব্যস্ত ঠিক তখনই সেখানে থাকা সাংবাদিকদের সামনে দিয়ে একটি কালো গাড়িতে চড়ে বাসায় চলে যান তিনি। কিন্তু টের পেলেন না সেখানে অধীর আগ্রহে থাকা কোনো গণমাধ্যম কর্মীই। কিছুক্ষণ পর নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মী বিষয়টি জানান।

জানা যায়, রাত ২টা ১০ মিনিটে বিমানবন্দরে পৌঁছায় সাকিবের ফ্লাইট। আড়াইটার মধ্যে ভিআইপি গেটের সামনে আসেন তিনি। কিন্তু গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা না বলেই বিমানবন্দর ত্যাগ করেন সাকিব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিসিবির ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। তাকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে। রবিবার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে শ্বাসরুদ্ধকর বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা।

সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

ধারণা করা হচ্ছে, চলতি সপ্তাহে সাকিবের সঙ্গে বৈঠক করবে বিসিবি। বৈঠকে আইপিএলে খেলাসহ শ্রীলঙ্কা সফরে তার খেলা নিয়ে আলোচনা করবে বিসিবি কর্তারা।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow