Home / এক্সক্লুসিভ / হাজিরহাট ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন মিলন

হাজিরহাট ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন মিলন

রাকিব হোসেন : সারাদেশের ন্যায় লক্ষ্মীপুর জেলায় ও চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা। নির্বাচনের আমেজ বিরাজ করছে গ্রামে গ্রামে। ভোর থেকে গভীর রাত অবধি কর্মী সমর্থক ও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে খোজ খবর নিচ্ছেন প্রার্থীরা।

এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরের কমল নগর উপজেলার ৭নং হাজিরহাট ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকতার হোসনে মিলন। তিনি ছুটে চলেছেন ভোটার তথা গ্রাম বাসীর দ্বারে দ্বারে। স্থানীয় মসজিদ-মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় গরীব দুঃখী মানুষের পাশে থেকে তাদেরকে সাহায্য করেছেন। ইতিমধ্যে বহু ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায় আকতার হোসনে মিলন ৭নং হাজিরহাট ইউনিয়নের বিএনপি জামায়াতত জোট সরকারের নির্যাতনের বিরুদ্ধে এবং ফখরুদ্দিন-মইনউদ্দিন সরকারের আমলে জননেত্রী শেখ হাসিনা কারারুদ্ধ হলে তার মুক্তির দাবিতে রাজ পথে সক্রিয়ভাবে আন্দোলনে অংশগ্রহণ করেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হবো বলে আশাবাদী এবং জনসেবার মাধ্যমে এলাকায় দলের ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে সক্ষম হবো বলে দৃঢ় প্রত্যাসা ব্যক্ত করছি।

একনজরে আকতার হোসনে মিলন:-
তিনি চর জাঙ্গালিয়া ইউনিয়নের মধ্য হাজী বাড়ির আলহাজ্ব নজিরুল হক এর ছেলে। জম্ম ১৯৬৪ সালে। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি।

তিনি হাজিরহাট হমিদিয়া ফজিল ডিগ্রি মাদ্রাসার সহ-সভাপতি এবং হাজির হাট কমল নগর প্রাইমারি স্কুলের সহ-সভাপতি হিসাবে দায়িত্বরত আছেন।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow