Home / Featured / টিকা নিয়েও করোনায় আক্রান্ত পাক-প্রেসিডেন্ট

টিকা নিয়েও করোনায় আক্রান্ত পাক-প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার এক টুইট বার্তায় তিনি নিজেই করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। মাত্র কয়েকদিন আগেই করোনারোধী ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন আরিফ আলভি। এর মধ্যেই তার দেহে করোনার উপস্থিতি ধরা পড়েছে। রয়টার্স ।

তিনি বলেন, ‘প্রথম দফার ভ্যাকসিন নিয়েছি। কিন্তু দ্বিতীয় ডোজ নেয়ার পর অ্যান্টিবডি তৈরি হতে শুরু করে।’ তিনি সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। এ সপ্তাহেই তার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেয়ার কথা ছিল।

চলতি মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণের দু’দিন পর তার দেহে করোনার উপস্থিতি ধরা পড়ে।

ইমরান খান করোনায় আক্রান্ত হওয়ার একদিন পর তার স্ত্রী বুশরা বিবির স্বাস্থ্য পরীক্ষার পর দেখা যায় তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। সে সময় ইমরান খানের প্রবাসী পাকিস্তানি-বিষয়ক বিশেষ সহকারী সৈয়দ জুলফি বুখারি এক টুইট বার্তায় বলেন, ‘আমাদের ফার্স্ট লেডি ও প্রধানমন্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করছি। আল্লাহ তাদের দুজনকেই দ্রুত সুস্থতা দান করুন।’

ইমরান খান বর্তমানে তার নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। তিনি চীনে তৈরি সিনোফার্মার টিকা নেন। টিকা নেয়ার পর প্রধানমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার পর বিষয়টি নিয়ে পাকিস্তানের সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। যদিও কর্মকর্তারা বলছেন, তিনি হয়তো ভ্যাকসিন নেয়ার আগেই করোনায় আক্রান্ত হয়েছেন।

About দেশ খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Powered by Dragonballsuper Youtube Download animeshow