ঢাকা, সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ২৪ অগ্রহায়ন ১৪২৯, ১০ মহররম ১৪৪৪

সোয়া ৫ হাজার কোটি টাকা পরিশোধ 



সোয়া ৫ হাজার কোটি টাকা পরিশোধ 

গ্রাহকের সাড়ে ২৪ কোটি টাকা বিমা দাবি পরিশোধ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স। গত বৃহস্পতিবার পরিশোধিত এ অর্থসহ এ পর্যন্ত  প্রায় সোয়া ৫ হাজার কোটি টাকার বিমা দাবি পরিশোধ করেছে প্রতিষ্ঠানটি। পপুলার লাইফ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে এক অনুষ্ঠানে বিমা গ্রহকদের হাতে বিমা দাবির চেক হস্তান্তর করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাত হাজার ৪৬৭ বিমা গ্রাহককে ২৪ কোটি ৪১ লাখ ৬৮ হাজার ১৮৯ টাকা বিমা দাবি পরিশোধ করা হয়। এ নিয়ে মোট ৩৮ লাখ ৫২ হাজার ৯০৩ গ্রাহককে ৫ হাজার ২৩৯ কোটি ৬ লাখ ৫২ হাজার টাকা বিমা দাবি পরিশোধ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- পপুলার লাইফের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী। সম্মানিত অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।

এতে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব আবদুল্যাহ হারুন পাশা, আইডিআরএ’র সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম, সদস্য (লাইফ) কামরুল হাসান, সদস্য (নন-লাইফ) মো. নজরুল ইসলাম, নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) ড. নাজনীন কাউসার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী। আরও উপস্থিত ছিলেন সাবেক সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. সিরাজুল হায়দার, সাবেক প্রধান বিমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট কর্নেল (অব.) আহসান আজিজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নন্দন ভট্টাচার্য ও মোস্তফা হেলাল কবির, সিনিয়র ডিএমডি সৈয়দ মোতাহার হোসেন, মো. নওশের আলী নাঈম, মো. আবু তাহের, ফিরোজ ইফতেখার, মো. হাবিবুর রহমান, মো. বশিরুল ইসলাম ও ইমাদ উদ্দিন আহমেদ প্রিন্স, ডিএমডি মো. কামাল হোসেন মহসিন, মো. খলিলুর রহমান দুলাল, সৈয়দ সুলতান মাহমুদ, সিএফও এরশাদ আলী হিরু প্রমুখ।


   আরও সংবাদ