ঢাকা, শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১২ চৈত্র ১৪২৯, ২ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

বাচ্চা আমার, কিন্তু বিয়ে হয়নি: শাকিব খান



বাচ্চা আমার, কিন্তু বিয়ে হয়নি: শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বিয়ের খবরটি অস্বীকার করেছেন এ চিত্রনায়ক। তবে অপু বিশ্বাসের কোলের বাচ্চাটিকে নিজের বলে স্বীকার করেছেন তিনি।

২০১৭ সালের সেপ্টেম্বরে এমন খবর প্রচারিত হয় প্রায় সব গণমাধ্যমে। তবে এখন ২০২২ সালের আগস্টে এসে বাচ্চা আমার, কিন্তু বিয়ে হয়নি শিরোনামে ফলাওভাবে প্রচারিত হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন সময় এটি প্রচারিত হচ্ছে যখন অভিনেত্রী বুবলীর বেবি বাম্প নিয়ে আলোচনা তুঙ্গে। অনেকেই এমন শিরোনাম দেখে মনে করছে বুবলির বাচ্ছা সম্পর্কে এমন কথা বলেছেন শাকিব খান।

সেই সময়ে শাকিব জানিয়েছিলেন, পুরো বিষয়টি বাংলা ছবির ইন্ডাস্ট্রি এবং তার তারকা ইমেজকে ধ্বংস করে দেওয়ার গভীর চক্রান্ত। অপু মিডিয়ায় সরাসরি সাক্ষাৎকারে এসে এসব কথা বলা আসলে ষড়যন্ত্রের অংশ। অপু যদি স্ত্রীর মর্যাদা চাইতেন, তাহলে এভাবে এসে কথা বলতেন না। সে যদি আমার স্ত্রী হতো, তাহলে আমার কথাই তো শুনতো। সে কি আমার কথা ছাড়া কোথাও যেত? আরে ওর সঙ্গে তো আমার বিয়েই হয়নি! তবে জয় আমার সন্তান, আমি তাকে দেখতে গিয়েছিলাম, তার জন্য টাকা-পয়সা দিয়ে এলাম। দুদিন আগেও বারো লাখ টাকা দিয়ে এসেছিলাম।

সন্তানের জন্য স্বীকৃতি বা ভালোবাসার কথা বললেও অপুর সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি নিয়ে পুরোপুরি নেতিবাচক অবস্থান নেন শাকিব। তিনি বলেন, এসব আসলে স্ত্রীর স্বীকৃতি নয়, বরং ‘‘রংবাজ’’ ছবির নায়িকা হয়ে ওঠার জন্যই অপু এমনটি করেছেন। ওর (অপু) সঙ্গে আমার কিছু নাই। সে তো বউয়ের মর্যাদা চায় না, সে চায় নায়িকার মর্যাদা। আমার খুব দুঃখ লেগেছে। আমি আমার ছেলেটাকে এভাবে দেখতে চাইনি। এই মুহুর্তে শাকিব খান ধ্বংস হয়ে যাওয়া মানে বাংলাদেশের চলচ্চিত্র আবার থমকে যাওয়া তাই গভীর চক্রান্ত চলছে।


   আরও সংবাদ