ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪ মাঘ ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪

বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির (ইউএই) সাংগঠনিক সম্পাদক সোহেল



বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির (ইউএই) সাংগঠনিক সম্পাদক সোহেল

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি (ইউএই) কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এসএ টিভির আরব আমিরাত প্রতিনিধি সিরাজুল হক ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ‘নিউজ২৪’ টেলিভিশনের প্রতিনিধি আবদুল আলীম সাইফুল এবং মাইটিভি আরব আমিরাত প্রতিনিধি, দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলাধীন দুলারহাট থানার সন্তান শামসুর রহমান সোহেলকে করা হয়েছে সাংগঠনিক সম্পাদক। 

২১ সদস্যের কার্যনির্বাহী এ কমিটির উপদেষ্টা হয়েছেন স্বাধীন দেশ টিভির নির্বাহী কর্মকর্তা ও আর টিভির আরব আমিরাত প্রতিনিধি মাহবুব হাসান হৃদয়। বৃহস্পতিবার (২৬ মে) দুবাই প্রিমিয়াম সুইটস রেস্টুরেন্ট হল রুমে নতুন কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার শীল (সি-প্লাস টিভি), সহ-সভাপতি মহিউল করিম আশিক (প্রবাস মেলা), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ মেহেদী (যমুনা টেলিভিশন),   যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন রনি (কিউ টিভি), সহ-সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মাহমুদ আলম সজল (স্বাধীন টিভি), দপ্তর সম্পাদক ইয়াছির আরাফাত খোকন (দৈনিক আলোকিত সকাল), অর্থ সম্পাদক একে আজাদ (সবুজ বাংলা), প্রচার সম্পাদক সাগর দেবনাথ (আরব বাংলা টিভি, ইউএই), সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহফুজ (যুগান্তর), ধর্ম বিষয়ক সম্পাদক মইনুদ্দিন (কাওমি ভিশন), ক্রীড়া সম্পাদক রবিউল হোসেন (চ্যানেল এস), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওবায়দুল্লাহ (কওমি ভিশন), আন্তর্জাতিক সম্পাদক সাইফুল ইসলাম সুমন (৭১নিউজ টিভি)।

সদস্য হাবিবুর রহমান (ডেইলি সিলেট), সদস্য মোঃ ফারুক হোসেন (আরব বাংলা টিভি, দুবাই), সদস্য আলি নুর রহমান (দৈনিক বাংলা নিউজ ২৪), সদস্য জাহিদুল ইসলাম (জেএইচপি টিভি), সদস্য মোঃ সালাউদ্দিন আরিফ (আরব বাংলা টিভি)।

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটির (ইউএই) সাংগঠনিক সম্পাদক এস রহমান সোহেল দেশখবরকে বলেন- আমিরাতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সুখ দুখে পাশে থেকে তথ্য উপাত্তের ভিত্তিতে সংবাদ প্রকাশ করাই আমার মূল লক্ষ্য। আমি আশা করছি অন্যান্য সাংবাদিকরাও সঠিক দায়িত্ব পালন করবে।

এস রহমান সোহেলকে ভোলা জেলা নাগরিক সোসাইটি (বিডিসিএস) এবং ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। তিনি বর্তমানে ভোলা জেলা নাগরিক সোসাইটির (বিডিসিএস) সিনিয়র সহ-সভাপতি ও আরব আমিরাতের ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। 


   আরও সংবাদ